চালক ও গ্রাহকদের জন্য ইন্সুরেন্স সেবা চালু করলো পাঠাও

  আইটি ডেস্ক ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪৭ | অনলাইন সংস্করণ

চালক ও গ্রাহকদের জন্য ইন্সুরেন্স সেবা চালু করলো পাঠাও
চালক ও গ্রাহকদের জন্য ইন্সুরেন্স সেবা চালু করলো পাঠাও

দেশের প্রধান রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও বাংলাদেশ এবার ব্যবহারকারী এবং চালকদের জন্য ইন্সুরেন্স সেবা চালু করেছে। রাইডার (বাইক চালক), ক্যাপ্টেন (গাড়ি চালক) এবং ব্যবহারকারী সবাইকে নিরাপদে রাখতে এবং অর্থনৈতিক নিরাপত্তা নিশ্চিত করতে পাঠাও কাজ করে যাচ্ছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

এই কার্যক্রম বৃদ্ধি করতে পাঠাও বাংলাদেশ একটি চুক্তি স্বাক্ষর করেছে ডটলাইন বাংলাদেশ লিমিটেডের সঙ্গে। এর মাধ্যমে ডটলাইন বাংলাদেশের আইআর ইন্সুরেন্স ব্রান্ড কার্নিভালের অধীনে কাস্টমাইজড ইন্সুরেন্স প্রদানের লক্ষ্যে এই চুক্তি করা হয়।

৪টি টার্মে ইন্সুরেন্স সেবাটি ভাগ করা হয়েছে। যার মধ্যে দূর্ঘটনাজনিত মৃত্যুর পর বেনিফিট, দূর্ঘটনায় আহত হয়ে সম্পূর্ণরুপে অক্ষম হয়ে পড়া, দূর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হওয়া এবং প্রকৃতিগতভাবে মৃত্যু হলে এই ইন্সুরেন্সের আওতায় আসবে।

এই ইন্সুরেন্সের আওতায় ক্ষতিপূরণ হিসেবে ২৫ হাজার টাকা থেকে ১ লাখ টাকা রয়েছে। চালক এবং ব্যবহারকারী উভয়ই এই ক্ষতিপূরণ দাবি করতে পারবেন।

ডটলাইন বাংলাদেশ লিমিটেডের সিইও হাসান মেহেদী এবং পাঠাও লিমিটেডের সিইও হুসেইন এম ইলিয়াস নিজ নিজ কোম্পানির পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন। পাঠাও লিমিটেডের সিটিও সিফাত আদনান, ভিপি অব রাইডস কিশোর হাশমিসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এই সময় উপস্থিত ছিলেন।

পাঠাও এর সিইও হুসেইন এম ইলিয়াস বলেন, আমাদের এই প্লাটফর্ম ব্যবহারকারী সকলের জন্য বিশ্বস্ত এবং নিরাপদ সেবা প্রদান করাই পাঠাওয়ের লক্ষ্য। আমাদের #মুভিংসেফলি প্রতিজ্ঞার মধ্য দিয়ে আমরা প্রতিনিয়ত বাংলাদেশকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছি।

ডটলাইন বাংলাদেশ লিমিটেডের সিইও হাসান মেহেদী বলেন, পাঠাও বাংলাদেশের আরেকটি অগ্রণী উদ্যেগের সঙ্গে নিজেদের সম্পৃক্ত করতে পেরে আমরা খুবই আনন্দিত। পাঠাও ইকোসিস্টেমের সকল ব্যবহারকারীদের জন্যে কার্নিভাল অ্যাসিউর একটি মৌলিক কাস্টমাইজ ইন্সুরেন্সের প্ল্যান তৈরি করেছে।

তিনি বলেন, একটি সুবিধাজনক এবং সহজে সংজ্ঞায়িত দাবি নিষ্পত্তির ব্যবস্থাও করা হয়েছে। আমাদের বিশ্বাস এই অংশীদারিত্ব দেশে পাঠাওকে সবচেয়ে নিরাপদ প্লাটফর্ম হিসেবে গড়ে তুলবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×