ফেসবুকে অনিকের শেষ স্ট্যাটাস কী ছিল?

  যুগান্তর রিপোর্ট ২১ জানুয়ারি ২০১৮, ১৩:২৭ | অনলাইন সংস্করণ

অনিক

মৃত্যুর একদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে ‘তোর জন্য চিঠির দিন......’ শিরোনাম দিয়ে ‘তোর জন্য-২ ওপেন টি বাইস্কোপ’ সিনেমার একটি পেজ শেয়ার করেছিলেন এমপি মুস্তফা লুৎফুল্লাহর ছেলে অনিক আজিজ।

রোববার সকালে রাজধানীয়র মানিক মিয়া এভিনিউর সংসদ সদস্য ভবন (ন্যাম ভবন) থেকে সাতক্ষীরা-১ আসনের এমপির ছেলে অনিকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

এর আগে গত শনিবার ভোর ৪টা ৫ মিনিটে ‘তোর জন্য চিঠির দিন......’ শিরোনামে স্ট্যাটাস দিয়েছেন তিনি। অনিকের ফেসবুক বন্ধুরা তার মারা যাওয়া নিয়ে শোক প্রকাশ করেছেন।

অনিকের খবর শুনে হারুন ভুইয়া নামের এক ফেসবকু ব্যবহারকারী ওই পোস্টের নিচে লিখেছেন, ‘ভাই তুমি চলে গেলে নাফেরার দেশে। কী এমন কষ্ট ছিল অকালেই তোমাকে চলে যেতে হলো।’

অনিকের মৃত্যু সংবাদ নিয়ে নাহিদ হাসান সৈকত লিখেছেন, ‘এটা কী করে সম্ভব, বিশ্বাস হচ্ছেনা, এত প্রাণ উৎচ্ছ্বাস কেউ আত্মহত্যা করবে।’

রোববার সকালে ৫ নম্বর ন্যাম ভবনের ৬০৪ নম্বর কক্ষ থেকে অনিকের লাশ উদ্ধার করা হয়।

শেরেবাংলা নগর থানার ওসি গোপাল গণেশ বিশ্বাস (জিজি বিশ্বাস) বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

শেরেবাংলা নগর থানার এসআই শফিকুর জানান, রাতে ব্রডব্যান্ড ইন্টারনেটের কেবল (তার) গলায় পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে ছিল অনিকের লাশ। এছাড়া তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter