দেশের বাজারে নতুন ফোন স্যামসাং গ্যালাক্সি এ সেভেন

  আইটি ডেস্ক ১১ অক্টোবর ২০১৮, ১৭:০৫ | অনলাইন সংস্করণ

দেশের বাজারে নতুন ফোন স্যামসাং গ্যালাক্সি এ সেভেন
দেশের বাজারে নতুন ফোন স্যামসাং গ্যালাক্সি এ সেভেন

দেশে এ সিরিজের নতুন ডিভাইস গ্যালাক্সি এ সেভেন’র প্রি-অর্ডার শুরু ঘোষণা দিয়েছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। শুধুমাত্র পিকাবু ডটকম থেকে অত্যাধুনিক এ ডিভাইসটির জন্য প্রি-অর্ডার করা যাবে।

গ্যালাক্সি এ সিরিজের প্রিমিয়াম নির্মাণশৈলির সূত্র ধরেই নতুন গ্যালাক্সি এ সেভেনটি তৈরি করা হয়েছে দৃষ্টি-নন্দন স্লিক ডিজাইন, মনোমুগ্ধকর ক্যামেরা এবং দুর্দান্ত কর্মক্ষমতার সমন্বয়ে। আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল, সিন অপটিমাইজারসমৃদ্ধ লাইভ ফোকাস ও প্রো লাইটিং ছবির জন্য ফোনটিতে যুক্ত করা হয়েছে তিনটি লেন্সযুক্ত রিয়ার ক্যামেরা।

ডিভাইসটির ২৪ মেগাপিক্সেলের ক্যামেরায় রয়েছে পিক্সেল মার্জিং সেন্সরযুক্ত ১.৭ অ্যাপারচার যা ভিন্ন পরিবেশের আলো সনাক্ত করে মনোমুগ্ধকর ছবি তুলতে সক্ষম।

উল্লেখ্য, গ্যালাক্সি এ সেভেন-এ রয়েছে ৬ ইঞ্চির ফুলএইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লে এবং মেটাল ফ্রেম ও পেছনের অংশে গ্লাসের সমন্বয়ে স্লিক বডি। ডিভাইসটির অক্টা-কোর প্রসেসরের সঙ্গে রয়েছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে।

পিকাবু ডটকমের সাইটে গিয়ে আগ্রহী ক্রেতারা ডিভাইসটির জন্য প্রি-অর্ডার এবং অনলাইন পেমেন্ট করলে পিকাবু থেকে ১৫০০ টাকার ছাড় পাবেন।

মাত্র ২৮ হাজার ৯৯০ টাকায় নীল, কালো ও কপার রং-এ ক্রয় করা যাবে নতুন গ্যালাক্সি এ সেভেন। নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ১২টি ইএমআই বা কিস্তিতে ০% ইন্টারেস্ট বা সুদে ডিভাইসটির পুরো মূল্য পরিশোধের সুযোগ পাওয়া যাবে।

এছাড়া এক্সচেঞ্জ অফার, ফ্রি ওয়ান-টাইম স্ত্রিন রিপ্লেসমেন্ট, কনসিয়ার্জ সার্ভিস এবং দূর্ঘটনাবশত হ্যান্ডসেটের কোনো ক্ষতি হলে তার সমাধানের সুবিধা পাবেন প্রি-অর্ডার করা ক্রেতারা। বাংলালিংক প্রিয়জন গ্রাহকরাও ডিভাইসটি ক্রয়ের ক্ষেত্রে ১৫০০ টাকা ছাড় পাবেন। আগামী ২৪ অক্টোবর পর্যন্ত ডিভাইসটির জন্য প্রি-অর্ডার করা যাবে।

স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, গ্যালাক্সি এ সেভেন-এ রয়েছে যুগান্তকারী ট্রিপল রিয়ার ক্যামেরা যা দিয়ে আল্ট্র-ওয়াইড অ্যাঙ্গেল ছবি তোলা যাবে অনায়াসে। এছাড়া গ্যালাক্সি এ সেভেন ক্রয়ে প্রি-অর্ডারের ক্ষেত্রে পিকাবু থেকে পাওয়া যাবে আকর্ষনীয় সব অফার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter