নির্বিবাদী বাচ্চু ভাই, গ্যাঞ্জাম প্রিয় আমি: আসিফ আকবর

  আনন্দনগর প্রতিবেদক ২২ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শিল্পী আসিফ আকবরের দুই ছেলের সঙ্গে প্রয়াত কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চু
শিল্পী আসিফ আকবরের দুই ছেলের সঙ্গে প্রয়াত কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চু

কিংবদন্তি ব্যান্ডশিল্পী ও গিটার বাদক আইয়ুর বাচ্চুর প্রয়াণে অন্যদের মতো শোকাহত দেশের আরেক জনপ্রিয় সঙ্গীত শিল্পী আসিফ আকবরও।

তার সঙ্গে আইয়ুব বাচ্চুর সম্পর্ক ছিল ‘টম অ্যান্ড জেরি’র মতো- এরকমই দাবি আসিফের।

এলআরবির ২০ বছর পূর্তিতে (২০১১) ফেসবুকে ছেলেদের সঙ্গে আইয়ুব বাচ্চুর একটি ছবি পোস্ট করে তিনি শিরোনাম দিয়েছেন ‘নির্বিবাদী বাচ্চু ভাই, গ্যাঞ্জাম প্রিয় আমি’।

আসিফ লিখেছেন- ‘আমি উনাকে বিরক্ত করতাম, আর উনি সারাক্ষণ বলতেন- তুই গোস্বা করিস না, শুধু গান গা, আল্লাহ তোরে ভয়েজ দিয়েছেন, চুপ থাক, সবার সঙ্গে মিলে চল। আর আমি সবশুনে পুরনো প্র্যাকটিসেই ছিলাম।

তিনি আমার পরিবারকে ভালোবাসতেন। অনেক জ্বালিয়েছি বাচ্চু ভাই, আমার পরিবার কাঁদে আপনার জন্য। আপনি ক্যাডেট পড়ুয়া রণ ও রুদ্রর (আসিফের দুই ছেলে) খবর নিতেন সর্বদাই।

আপনার জন্য রণ, রুদ্র, মিতুর (আসিফের স্ত্রী) মন ঘন মেঘে আচ্ছাদিত। আম্মাকে এত ভালোবাসা দিয়েছেন, উনার দোয়া আপনার জন্য আছেই। আর আমি! জ্বালাবোই আপনাকে।

আপনি শিশুদেরও বাচ্চু ভাই। ভালো থাকুন মহান আল্লাহ্র কাছে বাচ্চু ভাই। ভালোবাসা অবিরাম’।

ঘটনাপ্রবাহ : আইয়ুব বাচ্চু আর নেই

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×