স্বামীকে খুন করেছেন এ্যানি খান!

  আনন্দনগর প্রতিবেদক ১২ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

স্বামীকে খুন করেছেন এ্যানি খান!
আলোচিত অভিনেত্রী এ্যানি খান

একাব্বর ভালোবেসে বিয়ে করে গ্রামের সুন্দরী মেয়ে শশীকে। সুন্দরী হওয়াই যেন কাল হল শশীর।

কদমে-কথায় দোষ তার। শুধু তাই নয়, শশীর সঙ্গে যে কথা বলবে তারও খবর করে ছাড়ে একাব্বর। এ শুধু স্ত্রীর প্রতি তার অতিরিক্ত ভালোবাসার কারণে। কিন্তু স্বামীর এ আচরণে বেশ বিরক্ত শশী।

স্বামীর ক্ষিপ্ত আচরণ সহ্য না করতে পেরে শিশির নামে পাশের বাড়ির এক ছেলের সঙ্গে পরকীয়া শুরু করে। এক সময় শিশিরের প্ররোচনায় শশী একাব্বরকে ফাঁসিতে ঝুলিয়ে খুন করে। এমন গল্পের একটি নাটকে সম্প্রতি অভিনয় করেছেন হালের আলোচিত অভিনেত্রী এ্যানি খান।

নাটকটির নাম ‘একাব্বরের ফাঁসি’। এটি রচনা করেছেন রুহুল আমিন প্রতিক ও পরিচালনা করেছেন জুয়েল হাসান।

এতে নাম ভূমিকায় অভিনয় করেন আখম হাসান। স্ত্রীর চরিত্রে অভিনয় করেন এ্যানি খান। এ নাটকে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, ‘এই প্রথম নেতিবাচক চরিত্রে অভিনয় করলাম। ভিন্ন রকম গল্প এটি। এতে সামাজিক বার্তা রয়েছে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

নাটকটি শিগগিরই এশিয়ান টিভিতে প্রচার করা হবে বলে নির্মাতা জানান। এ নাটক ছাড়াও বর্তমানে এ্যানি খান কয়েকটি ধারাবাহিক নাটকে অভিনয় নিয়ে ব্যস্ত রয়েছেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×