শাহেনশাহ আমার ক্যারিয়ারের জন্য একটি মাইলফলক হবে

  হাসান সাইদুল ১২ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শাহেনশাহ আমার ক্যারিয়ারের জন্য একটি মাইলফলক হবে
উপস্থাপিকা ও অভিনেত্রী নুসরাত ফারিয়া

উপস্থাপিকা ও অভিনেত্রী নুসরাত ফারিয়া। নিজের অভিনয় শৈলী দিয়ে দর্শক মহলে জনপ্রিয়তা পেয়েছেন। ঢাকা ও কলকাতা- দুই ইন্ডাস্ট্রির ছবিতেই অভিনয় করেছেন। বর্তমানে ‘শাহেনশাহ’ নামে একটি ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন।

এ ছবি, বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

* যুগান্তর: প্রথমবার শাকিব খানের সঙ্গে অভিনয় করছেন। কেমন লাগছে?

** ফারিয়া: খুব ভালো। শাকিব ভাইয়া অত্যন্ত ভালো মানুষ। তার সঙ্গে অভিনয় করছি এটা অনেক বড় পাওয়া। এতে আমার প্রথম ভালো লাগা হল, তার কাছ থেকে শিখছি। তিনি অনেক কো-অপারেটিভ। আমাকে সার্বিক সহযোগিতা করছেন।

* যুগান্তর: নির্দিষ্ট একটি প্রযোজনার ছবিতেই শুধু অভিনয় করছেন। এর বাইরে প্রথম কাজ করছেন। কোনো সমস্যা হচ্ছে না?

** ফারিয়া: এটা ঠিক যে এতদিন আমি একটি প্রযোজনা সংস্থার ছবিতেই কাজ করেছি। কিন্তু আমি সেখানে লিখিত কোনো চুক্তি করিনি যে অন্য কোথাও কাজ করতে পারব না। তাই সমস্যা হওয়ার প্রশ্নই আসে না। এতদিন যৌথ প্রযোজনার ছবিতে কাজ করেছি। প্রথমবার সম্পূর্ণ ঢাকাই প্রোডাকশনের ‘শাহেনশাহ’ ছবিতে কাজ করেছি। তাও দেশের নাম্বার ওয়ান নায়কের বিপরীতে। এটাও একটা ভালো লাগা।

* যুগান্তর: শাহেনশাহ ছবিতে আপনার চরিত্র কেমন?

** ফারিয়া: গতানুগতিক কোনো চরিত্র নয়। সাধারণ একজন মেয়ের অসাধারণ একজন মানুষের প্রেমিকা হয়ে ওঠার বিষয়টি দেখা যাবে। তবে পুরো বিষয়টি এখনই বলব না। দর্শক সিনেমাহলে ছবি দেখে বুঝতে পারবেন।

* যুগান্তর: এ ছবি নিয়ে আপনি কতটা আশাবাদী?

** ফারিয়া: আমি মনে করি ‘শাহেনশাহ’ আমার আগের সব ছবির রেকর্ড ভাঙবে। বাংলাদেশের এক নাম্বার নায়ক শাকিব খান আমার সহশিল্পী। এ ছবিতে আমার অনেকগুলো বিষয় প্রথম। তাই এটি আমার ক্যারিয়ারের তালিকায় প্রথম হবে বলে বিশ্বাস করি।

* যুগান্তর: চলতি বছর শেষে নতুন গান নিয়ে আসার কথা ছিল। অগ্রগতি কতদূর?

** ফারিয়া: কথা ছিল ঠিকই। কিন্তু শাহেনশাহ নিয়ে ব্যস্ততার কারণে বোধহয় সেটি করা হচ্ছে না। এ ছবির শুটিং এবং রিলেজ হওয়ার আগ পর্যন্ত কোনো কাজ করার চিন্তা করছি না। ছবির কাজ শেষ হলে গান কিংবা উপস্থাপনা করব।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×