নতুন বছরে শ্রোতাদের জন্য চমক নিয়ে আসব

  হাসান সাইদুল ২৩ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ন্যান্সি
জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সি

জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সি। রাজনীতি, ভাইয়ের বিরুদ্ধে মামলাসহ নানা ঝামেলায় কেটেছে চলতি বছর।

তবুও গান থেকে দূরে ছিলেন না। সর্বশেষ হাবিব ওয়াহিদের সঙ্গে একটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

* যুগান্তর: বর্তমান ব্যস্ততা কী নিয়ে?

** ন্যান্সি: গান নিয়েই ব্যস্ত থাকার চেষ্টা করি। সম্প্রতি ‘বর্ষবরণ’ নামে একটি গান করেছি। এছাড়াও নতুন কিছু গান নিয়ে পরিকল্পনা করেছি। তাছাড়া সংসার নিয়ে ব্যস্ততা তো আছেই।

* * যুগান্তর: মিউজিক ভিডিও কম করছেন। কারণ কী?

** ন্যান্সি: নিজের উদ্যোগে তেমন ভিডিও করিনি। একটি গানের অডিও ভালো হতে হবে- এটা হচ্ছে প্রথম কথা। গান শোনার বিষয়। গান শুনতে ভালো লাগলে তবেই সেটার ভিডিও করা যেতে পারে। সবচেয়ে বড় কথা হল ব্যয়বহুল মিউজিক ভিডিওতে বিশ্বাসী নই আমি।

* * যুগান্তর: প্লেব্যাকেও তো কম দেখা যায় আপনাকে...

** ন্যান্সি: ছবিই কম হচ্ছে এখন। চলচ্চিত্রের জন্য ভালো গান করার সুযোগও হচ্ছে না তেমন। কিছুদিন আগে ‘নন্দিনী’ নামে একটি ছবির গানে কণ্ঠ দিয়েছি। শুভ্রদেব ভাইয়ের সঙ্গেও অন্ধকার জগৎ নামে একটি ছবিতে গান করেছি।

* * যুগান্তর: শিল্পীরা তো এখন প্রযুক্তিনির্ভর হয়ে গেছে। বিষয়টি আপনার কাছে কেমন লাগছে?

** ন্যান্সি: বিষয়টিকে আমি ইতিবাচক মনে করি। আমরা সেই সহজলভ্যতার বিষয়টি গ্রহণ করেছি। এখন গান প্রচার ও প্রকাশের মাধ্যম সহজ হলেও গান কিন্তু হিট হচ্ছে কম। মানুষ এখন বড় বড় সাউন্ড বক্সে গান বাজায় না। এটি সঙ্গীতাঙ্গনের জন্য বড় রকমের ক্ষতি। শুধু ভিউ দিয়ে তো গানের বিচার হয় না।

* * যুগান্তর: গান নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা কী?

** ন্যান্সি: ২০১৯ সালের জন্য কিছু পরিকল্পনা আছে। ভালো কিছু কাজ করব। প্রক্রিয়াধীন আছে কিছু। নতুন বছর দর্শকদের জন্য চমক নিয়ে আসব।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×