ধ্রুব টিভিতে আসছে নো প্রবলেম আনোয়ার

  আনন্দনগর প্রতিবেদক ২৯ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ধ্রুব টিভিতে আসছে নো প্রবলেম আনোয়ার

ইন্টারনেট মাধ্যমে নাটক প্রকাশ করা এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। নির্মাতা ও অভিনয় শিল্পীরাও এখন টিভি নাটকের পাশাপাশি ওয়েব নাটক করা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এ লক্ষ্যে কয়েকটি প্রতিষ্ঠানও ইউটিউব চ্যানেল খুঁলেছেন নাটক প্রকাশের জন্য।

এরমধ্যে জনপ্রিয় একটি চ্যানেল হচ্ছে ‘ধ্রুব টিভি’। মূলত আলোচিত সঙ্গীত প্রযোজনা প্রতিষ্ঠান ‘ধ্রুব মিউজিক স্টেশন’-এর টিভি নাটক বিষয়ক চ্যানেল এটি।

এ চ্যানেল থেকে এবার আসছে মীর সাব্বির ও মৌটুসী বিশ্বাস অভিনীত নাটক ‘নো প্রবলেম আনোয়ার’। লিটু করিমের পরিচালনায় নাটকটি আনোয়ার চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির।

তিনি বলেন, ‘বেশ কয়েকমাস আগে নাটকটির কাজ করেছিলাম। এর গল্প মূলত আমাকে ঘিরেই। নাটকে আমার চরিত্রের নাম আনোয়ার। তার কাছে যে কোনো সমস্যা এলেই সে বলে নো প্রবলেম।

কিন্তু শেষমেশ একটা না একটা সমস্যা হয়েই যায়। নাটকটিতে মৌটুসীও দারুণ অভিনয় করেছেন। কমেডি ঘরানার এ নাটকটি দর্শকের কাছে অন্যরকম ভালোলাগার সৃষ্টি করবে, এটা আমি আশা রাখি।’

মৌটুসী বিশ্বাস বলেন, ‘ভালোলাগার মতোই একটি নাটক এটি। কাজ করে আমি তৃপ্ত। আশা করি দর্শকরাও তৃপ্তি পাবেন।’ নাটকটি শিগগিরই ‘ধ্রুব টিভি’র ইউটিউব চ্যানেলে প্রচার হবে।

ইউটিউবভিত্তিক নাটক ছাড়াও নিজের পরিচালনায় ‘নোয়াশাল’ নামে প্রচার চলতি একটি ধারাবাহিক নাটক নিয়ে এ মুহূর্তে ব্যস্ত সময় কাটাচ্ছেন মীর সাব্বির। পাশাপাশি খণ্ড নাটকের ব্যস্ততা তো রয়েছেই। অন্যদিকে মৌটুসী বিশ্বাসও প্রচার চলতি ধারাবাহিক ও খণ্ড নাটকে অভিনয় নিয়ে ব্যস্ত রয়েছেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×