জাতীয় সংসদ নির্বাচন-২০১৮

নির্বাচনে তারকা ভাবনা

  বিনোদন ডেস্ক ২৯ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নির্বাচনে তারকা ভাবনা

দেশের সবক’টি রাজনৈতিক দল একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়েছে। এটি একটি ভালোলাগার বিষয়।

ভোট গ্রহণের আর মাত্র একদিন বাকি। ৩০ ডিসেম্বর কখন আসবে সেটারই অপেক্ষা করছি। আশা করছি সুষ্ঠু নির্বাচন হবে। বর্তমানে আমাদের দেশের অবস্থা ভালো। শিক্ষা, চিকিৎসা ও সড়কের অবস্থা এখন ভালো।

সামনের দিনগুলোতে আরও ভালো কাটবে এটাই আশা করি। আমি চাই দেশের প্রতিটি এলাকাতে সৎ-নিষ্ঠাবান ব্যক্তি নির্বাচিত হোক। আগামীতে যে সরকার ক্ষমতায় আসবে তারা যেন দেশের জন্য কাজ করেন, দেশের মানুষের শান্তির কথা চিন্তা করে এগিয়ে যান- এটাই চাইব।

শোবিজকর্মী হিসেবে নির্র্বাচিত সরকারের কাছে আমার আবেদন, তারা যেন শিল্পীদের পাশে থাকেন। শিল্পীরা দেশের সংস্কৃতিকে বাঁচিয়ে রাখেন। তাই তাদের ভালো থাকার জন্য সরকারের কাজ করতে হবে।

আমাদের শুটিং স্পটগুলোর অবস্থা করুণ। এগুলোর সংস্কার দরকার। এদিকে যেন সরকার নজর দেন। পাশাপাশি সরকারিভাবে নতুন কিছু স্পট নির্মাণ করা দরকার। আশা করি নতুন সরকার তা করবেন।

নাদিয়া আহমেদ অভিনেত্রী

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×