অভিনয়ে ব্যস্ত সোমা শেখ মৌ

  আনন্দনগর প্রতিবেদক ২৯ ডিসেম্বর ২০১৮, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

র‌্যাম্প মডেলিংয়ের মাধ্যমে মিডিয়ায় কাজ শুরু করেন সোমা শেখ মৌ। এরপর বিটিভিতে প্রথম নাটকে কাজ করার মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন। তার পর নিয়মিত কাজ করেন এ অভিনেত্রী। মাঝে খানিকটা বিরতি দিলেও বর্তমানে নাটক অভিনয়ে ব্যস্ত আছেন তিনি। সম্প্রতি কয়েকটি খণ্ড ও ধারাবাহিক নাটকের শুটিং শেষ করেছেন। ধারাবাহিক নাটকগুলো হল- চন্দন চৌধুরীর ‘বাচাল’, আজাদ কালামের ‘টুইন ভিলেজ’। খণ্ড নাটকের মধ্যে রয়েছে চয়নিকার ‘তোমারই প্রেমে প্রতিদিন’ ও আনিসুর রহমান রাজীবের ‘তোমারই অপেক্ষায়’। এছাড়াও নির্বাচনের পর আরও কয়েকটি নাটকের শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন। অভিনয় প্রসঙ্গে মৌ বলেন, অভিনয় করব কখনও ভাবিনি। এখন অভিনয় ছাড়া ভালো লাগে না। ভালো ভালো গল্পের নাটকে অভিনয় করতে চাই। যে নাটগুলোতে অভিনয় করেছি কতটা ভালো পারছি দর্শকই বলতে পারেন। সব সময় মনোযোগ দিয়ে অভিনয় করার চেষ্টা করি।’ নাটকে অভিনয় ছাড়াও কয়েকটি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন মৌ। কয়েকটি বিজ্ঞাপনেও দেখা গেছে তাকে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত