আজ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ

সুষ্ঠু ও সুন্দর দিনের প্রত্যাশায় তারকারা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ আজ। সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত ভোটগ্রহণ প্রক্রিয়া চলবে। তবে সুষ্ঠুভাবে যেন এ প্রক্রিয়া সম্পন্ন হয় এবং সবাই যেন নিরাপদে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন, এটাই কামনা করেছেন শোবিজাঙ্গনের তারকারা। একটি সুষ্ঠু ও সুন্দর দিনের প্রত্যাশায় কয়েকজন তারকার আশার বাণী নিয়ে আনন্দনগরের আজকের বিশেষ আয়োজন।

  যুগান্তর ডেস্ক    ৩০ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভোট মানুষের নাগরিক অধিকার। আজ একটি উৎসবের দিন। দেশের মানুষ পরবর্তী পাঁচ বছরের জন্য তাদের নেতৃত্ব নির্বাচন করবেন। আশা করব, সবাই যাতে যোগ্য প্রার্থীকে নির্বাচন করেন। আমিও ভোট দিতে যাব। সবাই যাতে সুষ্ঠু ও সুন্দরভাবে ভোট দিয়ে নির্বিঘ্নে নিজেদের মতামত ব্যক্ত করতে পারেন, এটাই চাইব। দিনটি সবার ভালো কাটবে, এটাই আশা করি।

শাকিব খান, চিত্রনায়ক

আজকের দিনটি আনন্দের দিন। সবাই পছন্দের প্রার্থীকে ভোট দেবে। সুস্থ ও সুন্দরভাবে ভোটগ্রহণ হোক। সবাই যেন নিজের পছন্দমতো ভোট দিতে পারেন, এটাই প্রত্যাশা। আজ যেন কোনো অপ্রত্যাশিত ঘটনা না ঘটে। ভোটের মাধ্যমে মানুষ নিজের অধিকার প্রতিষ্ঠা করবেন। তাতে যেন কোনো ধরনের ব্যাঘাত না ঘটে, এটাই চাওয়া।

বাপ্পি চৌধুরী, চিত্রনায়ক

আজকের দিনটি ঘিরে আমার প্রত্যাশা একটাই, সবাই যেন নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন। দেশের নাগরিক হিসেবে সবারই এটি অধিকার। এ অধিকার যেন নষ্ট না হয় সেটিই যাতে সবাই খেয়াল রাখেন। যাকে খুশি তাকে ভোট দিয়ে নিরাপদে সবাই যেন বাড়িতে ফিরতে পারেন, এটাই কামনা করি।

সৈয়দ আবদুল হাদী, সঙ্গীতশিল্পী

আমি কোন দল পছন্দ করি এটা বড় কথা নয়। আমি চাই আজকের দিনে দেশের নাগরিকরা তাদের পছন্দমতো ভোট দিক। আমিও ভোট দিতে যাব। ভোটপ্রদান একটি নাগরিক অধিকার। এ অধিকার থেকে যেন কেউ বঞ্চিত না হয়, এটাই প্রত্যাশা করি। সুষ্ঠু ও সুন্দর একটি ভোটের দিন হোক আজ। চম্পা, অভিনেত্রী

নিরাপদে ভোটপ্রদান ও গ্রহণ হোক, এটাই প্রত্যাশা করি। সারা দিন যেন কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে। সবাই নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিতে চাইবে, এটাই স্বাভাবিক। একজন নাগরিক হিসেবে মানুষ যেন ভোট প্রদান করে সুস্থভাবে ঘরে ফিরতে পারেন, এটাই কামনা করি।

শাফিন আহমেদ, সঙ্গীতশিল্পী

আজকের দিনটি বেশ আনন্দের। সবাই ভোট দিতে যাবেন। পছন্দের প্রার্থীকে ভোট দেবেন। আমিও ভোট দিতে যাব। আজকে দেশে যেন কোনো অঘটন না ঘটে। ভোটাররা তাদের পছন্দমতো যাকে খুশি তাকে ভোট দেবেন। ভোট দিয়ে সবাই সুস্থভাবে ঘরে ফিরুক, এটাই কামনা করছি। ফাহমিদা নবী, সঙ্গীতশিল্পী

আজকের দিনটি বেশ আনন্দের। আল্লাহ চায় তো আমিও ভোট দিতে যাব। আমার যাকে যোগ্য মনে হয় তাকেই ভোট দেব। আজকের দিনটি সুন্দর কাটুক সবার। সুষ্ঠু ও সুন্দরভাবে ভোটপ্রদান করে মানুষ যেন ঘরে ফিরতে পারেন, এ প্রত্যাশা করি। যে যার মতো করে পছন্দের মার্কায় ভোট দেবে। আমি এটাই চাই।

ওমর সানী, অভিনেতা

আজকের দিনটি একটি গুরুত্বপূর্ণ দিন। আশা করছি এ দিনে কোনো অপ্রত্যাশিত ঘটনা ঘটবে না। সবাই সুষ্ঠু ও সুন্দরভাবে ভোট দিতে পারবেন এটাই চাই। আশা করব ভোট শেষে যে ফলাফল হবে তাই যেন প্রার্থীরা মেনে নেন, নতুন করে মানুষের সেবায় সবাই মনোযোগী হয়। সবার সুস্থ ও সুন্দর জীবন কামনা করি।

চঞ্চল চৌধুরী, অভিনেতা

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×