ভালোবাসা দিবসে আসছে মমর বিরহ উত্তর

  আনন্দনগর প্রতিবেদক ০১ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শর্টফিল্ম

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম অভিনীত শর্টফিল্ম ‘বিরহ উত্তর’ মুক্তি পাবে আগামী বিশ্ব ভালোবাসা দিবসে। তৌকীর আহমেদ পরিচালিত এ ছবির সব কাজ এরই মধ্যে শেষ হয়েছে।

ছবিটি নিয়ে উচ্ছ্বসিত মম। তিনি বলেন, ‘তৌকীর ভাইয়ের পরিচালনায় ক্যারিয়ারের শুরুতেই ছবিতে অভিনয় করেছিলাম। অনেক বছর পর আবারও তার ছবিতে কাজের সুযোগ পেয়েছি। এ ছবিটি নিয়ে আমি আশাবাদী। কারণ কলকাতার ভেঙ্কটেশ ফিল্মস এটি প্রযোজনা করেছে। ছবির গল্পের পাশাপাশি এর নির্মাণশৈলীও দারুণ হয়েছে। আশা করছি ছবিটি দর্শকের কাছে সাড়া জাগাবে।’

ভেঙ্কটেশ ফিল্মসের নিজস্ব ওয়েব পোর্টাল ‘হৈচৈ’তে এটি মুক্তি পাবে। অন্যদিকে নতুন বছরে একাধিক ছবিতে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছেন মম। এরই মধ্যে ছবিগুলোতে অভিনয়ের ব্যাপারে মনস্থির করেছেন তিনি। স্বনামধন্য পরিচালকদের ছবিতেই তাকে দেখা যাবে বলে জানিয়েছেন মম। এদিকে নির্বাচন উপলক্ষে কয়েকদিন ধরে শুটিংয়ের বাইরে আছেন এ অভিনেত্রী।

৩ জানুয়ারি থেকে শুটিং শুরু করবেন তিনি। একক নাটকের পাশাপাশি দুটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন মম। এনটিভিতে প্রচার হচ্ছে হিমেল আশরাফ ও হাবিব শাকিলের যৌথ পরিচালনায় ‘কাঁচের পুতুল’ এবং মাছরাঙায় নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘ঘরে বাইরে’ ধারাবাহিক দুটি। এছাড়া অনিমেষ আইচের পরিচালনায় ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ শিরোনামের একটি ওয়েব সিরিজেও কাজ করছেন তিনি। তানিম রহমান পরিচালিত ‘স্বপ্নের ঘর’ ছবিটি মুক্তি পেয়েছে গত ডিসেম্বরের শেষপ্রান্তে। ছবিটিতে তার অভিনয় প্রশংসিত হয়েছে। এছাড়া ২০১৮ সালে তার অভিনীত একাধিক নাটক দর্শকপ্রিয়তার শীর্ষে ছিল।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×