নতুন ছবিতে পপি

সঙ্গে রয়েছেন সজল ও পিয়া

  আনন্দনগর প্রতিবেদক ০৬ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নতুন ছবিতে পপি

নতুন বছরে নতুন খুশির খবর নিয়ে এসেছেন চিত্রনায়িকা পপি। বরাবরের মতোই তার জন্য খুশির খবর নতুন ছবিতে অভিনয় করা।

চুক্তিবদ্ধ না হলেও নতুন একটি ছবিতে অভিনয়ে কথা প্রায় চূড়ান্ত হয়েছে এ নায়িকার। ছবির নাম ‘স্বপ্নবাজি’।

এটি পরিচালনা করবেন পিয়াল হোসেন। আমেরিকা প্রবাসী ফ্যাশন ডিজাইনার পিয়ালের এটাই প্রথম ছবি পরিচালনা। ওখানে তিনি ব্যবসা করার পাশাপাশি সিনেমা নির্মাণের ওপর পড়াশোনাও করছেন।

বাংলাদেশের ফ্যাশন জগতের অন্দরমহলে ঘটে যাওয়া নানা ঘটনা নিয়ে ছবিটি নির্মাণ করা হবে বলে পরিচালক জানিয়েছেন। এ ছবিতে অভিনয় প্রসঙ্গে পপি বলেন, ‘পিয়াল ভাইয়ের সঙ্গে কথা হয়েছে।

গল্পে আমার চরিত্র নিয়ে কথা বলেছি। ভালো লেগেছে। দেশে এলে চুক্তি হবে। তারপর বিস্তারিত বলতে পারব।’ এ ছবিতে পপি ছাড়া আরও অভিনয় করবেন আবদুন নূর সজল।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি অভিনয়ের মানুষ। সবসময় ভালো গল্পের চরিত্রে অভিনয় করতে চেষ্টা করি। আগেই বলেছিলাম ভালো গল্পের ছবিতে অভিনয় করব। সে রকম গল্পও খুঁজছিলাম।

স্বপ্নবাজি ছবির গল্পটি আমার ভালো লেগেছে। তাই রাজি হয়ে গেলাম। আশা করি দর্শকদের ভালো লাগবে এ ছবিটি।’ একই ছবিতে জান্নাতুল ফেরদৌস পিয়ারও অভিনয় করার কথা রয়েছে।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে এ ছবির শুটিং শুরু হবে বলে পরিচালক জানিয়েছেন। এদিকে নতুন এ ছবি ছাড়া পপি বর্তমানে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’, ‘সাহসী যোদ্ধা’ ও ‘সেইভ লাইফ’ নামে তিনটি ছবির শুটিং করছেন। ছবিগুলোর বেশিরভাগ কাজ শেষ হয়েছে।

চলতি মাসে বাকি কাজ শেষ করবেন বলে জানিয়েছেন তিনি। পাশাপাশি ‘কাটপিস’ নামে আরও একটি নতুন ছবির কাজ ফেব্রুয়ারির শেষের দিকে শুরু করবেন। অন্যদিকে সজল এর আগে ‘হারজিৎ’ নামে একটি ছবির শুটিং করলেও সেটি এখনও মুক্তি পায়নি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×