টেলি সামাদের অবস্থা অপরিবর্তিত

উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেয়া হয়নি

  আনন্দনগর প্রতিবেদক ০৭ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জনপ্রিয় চলচ্চিত্রাভিনেতা টেলি সামাদ
জনপ্রিয় চলচ্চিত্রাভিনেতা টেলি সামাদ

অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন জনপ্রিয় চলচ্চিত্রাভিনেতা টেলি সামাদ। তার শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে।

উন্নত চিকিৎসার জন্য ডাক্তাররা তাকে বিদেশে নেয়ার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু সে ব্যবস্থা এখনও পর্যন্ত করা হয়নি বলে জানা গেছে। বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন এই বরেণ্য অভিনেতা।

সেখানে হেমাটোলজি বিভাগের চেয়ারম্যান ডা. আবদুল আজিজের অধীনে চিকিৎসা চলছে বলে জানান এ অভিনেতার মেয়ে সোহেলা সামাদ। গতকাল তিনি যুগান্তরকে বলেন, ‘বাবার শরীর মোটেও ভালো নয়।

পুরনো যে সমস্যাগুলো ছিল, সেগুলো এখনও আছে। চিকিৎসকরা নিয়মিত খোঁজ নিচ্ছেন। কিছুদিন আগে বাবাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেয়ার পরামর্শ দিয়েছিলেন এখানকার চিকিৎসক।

তবে দেশের বাইরে নিয়ে চিকিৎসার জন্য যে পরিমাণ অর্থের প্রয়োজন, তা আমাদের পরিবারের নেই। এ হাসপাতালে ভর্তির পর প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ডা. লেলিন খোঁজ নিয়েছিলেন। তবে অর্থের ব্যবস্থা করতে পারলে আমরা বাবাকে বিদেশে নেয়ার কথাও ভাবছি। আজ (গতকাল) আমার ভাই আফগান সামাদ বিদেশ থেকে এলে বাবার উন্নত চিকিৎসার জন্য আমরা পারিবারিকভাবে সিদ্ধান্ত নেব।’

ফুসফুসে ইনফেকশন, ডায়াবেটিসসহ আরও কিছু জটিলতা নিয়ে গত বছরের ৪ ডিসেম্বর রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয় টেলি সামাদকে। পরে উন্নত চিকিৎসার জন্য এ অভিনেতাকে ডিসেম্বরের তৃতীয় সপ্তাহে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয়।

প্রসঙ্গত, ১৯৭৩ সালে ‘কার বউ’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে আসেন টেলি সামাদ। চার দশকে ছয় শতাধিক ছবিতে অভিনয় করেন এ অভিনেতা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×