নাঈমের পছন্দের অভিনেত্রী মম

  আনন্দনগর প্রতিবেদক ০৮ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

একসঙ্গে অনেক অভিনয়শিল্পীই কাজ করেছেন। কিন্তু সহশিল্পীর প্রশংসা খুব কমসংখ্যক শিল্পীর মুখ থেকেই শোনা গেছে। এক্ষেত্রে ব্যতিক্রম এফএস নাঈম। যে নাটকেই অভিনয় করেন না কেন, সহশিল্পীর সঙ্গে মিশে যাওয়ার একটি প্রবণতা রয়েছে তার। নিজের ব্যক্তিত্বের কারণেই সহশিল্পীরাও তাকে পছন্দ করেন। সম্প্রতি জাকিয়া বারি মমর সঙ্গে একটি নাটকে অভিনয় করেছেন নাঈম। নাটকের নাম ‘পাশে থাকার গল্প’। এটি পরিচালনা করেছেন সরদার রোকন। এতে মমর সঙ্গে কাজ করা প্রসঙ্গে নাঈম বলেন, ‘জাকিয়া বারী মমর সঙ্গে সহশিল্পী হিসেবে কাজ করছি প্রায় দশ বছর। তার সঙ্গে অভিনয় করতে হলে তার বিপরীতে একজন পাকা অভিনেতা থাকাটাই জরুরি- এমনটাই মনে হয় বারবার। কারণ তিনি নিঃসন্দেহে একজন গুণী অভিনেত্রী এবং বিভিন্ন নাটকের চ্যালেঞ্জিং এবং সবচেয়ে দায়িত্ববান চরিত্রগুলোয় তাকেই চূড়ান্ত করা হয়। আমার ভাবনা এমন যে, নিজেকে অভিনয়ে আরও ম্যাচুউরড করতে হবে। নিঃসন্দেহে মম একজন ম্যাচুউরড অভিনেত্রী। এ নাটকে আমাদের অভিনয় আশা করি ভালো লাগবে দর্শকের।’ মম বলেন, ‘নাঈম আমার খুব ভালো একজন বন্ধু। নিঃসন্দেহে একজন নির্ভরযোগ্য সহশিল্পী। অভিনয়ই শুধু নয়, তার আচার আচরণও সবাইকে মুগ্ধ করে। এ নাটকে আমাদের দর্শক একটু অন্যরকমভাবে দেখবেন।’ ১২ জানুয়ারি রাত আটটায় নাটকটি আরটিভিতে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন। প্রসঙ্গত, এ দুই তারকা সর্বশেষ ‘চাঁদ কন্যা’ নামে একটি নাটকে অভিনয় করেছেন। মাছরাঙা টিভিতে প্রচারচলতি ধারাবাহিক ‘ঘরে বাইরে’ নাটকেও তাদের দেখা যাচ্ছে। এছাড়া নাঈম বিটিভিতে প্রচারচলতি রাকেশ বসু নির্দেশিত ‘শেষ ভালো যার’-এর শেষ লটের শুটিং নিয়ে আজ ব্যস্ত থাকবেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×