আসিফ চাইলে তার সঙ্গে গান করতে আপত্তি নেই সৈয়দ আবদুল হাদীর

  আনন্দনগর প্রতিবেদক ১২ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সৈয়দ আবদুল হাদী
জীবন্ত কিংবদন্তি সঙ্গীতশিল্পী সৈয়দ আবদুল হাদী ও জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর

বাংলা গানের জীবন্ত কিংবদন্তি সঙ্গীতশিল্পী সৈয়দ আবদুল হাদী আরেক জনপ্রিয় সঙ্গীতশিল্পী যুবরাজখ্যাত আসিফ আকবরের সঙ্গে গান গাইতে কোনো আপত্তি নেই বলে জানিয়েছেন।

সম্প্রতি যুগান্তরের সঙ্গে একান্ত আলাপে আসিফের সঙ্গে গান গাইতে আপত্তি আছে কিনা এমন এক প্রশ্নের জবাবে হাদী বলেন, ‘আসিফের সঙ্গে আমার ভালো সম্পর্ক। সে আমার ছোট ভাইয়ের মতো।

আমাদের সময় যারা গান শুরু করি তাদের প্রধান সম্পদ ছিল নিজের কণ্ঠ। আসিফের এই সম্পদ আছে। সে তার কণ্ঠ দিয়েই সঙ্গীতাঙ্গন মাতিয়ে রেখেছে। তার গান শুনতে আমারও ভালো লাগে। তার বলিষ্ঠ গায়কি আমাকে মুগ্ধ করে।

সে যদি চায় তার সঙ্গে গান গাইতে আমার কোনো আপত্তি নেই। তার সঙ্গে গান গাইতে পারলে আমার ভালোই লাগবে।’ তিনি আরও বলেন, ‘আসিফ আমাকে বড় ভাই বলেই সম্বোধন করে। সে ক্ষেত্রে দুই ভাই মিলে গান করলে আশা করি আমাদের শ্রোতারা সাদরে গ্রহণ করবেন।’ সৈয়দ আবদুল হাদী বর্তমানে গান নিয়েই ব্যস্ত আছেন।

পুরনো গান রেওয়াজ করছেন। নতুন কিছু গান করার বিষয়েও পরিকল্পনা করছেন। সদ্যবিদায়ী বছর ২০১৮ সালে আসিফ আকবর ১০৬টি গান রেকর্ড করেন। চলতি বছর ১৩০টি গান রেকর্ড করবেন বলে জানিয়েছেন এ শিল্পী। এরই মধ্যে ‘চল পালাই’ নামে তার গাওয়া একটি গান প্রকাশ হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×