৮০০ পর্বে ধারাবাহিক নাটক নোয়াশাল

দীর্ঘ পথযাত্রায় সংশ্লিষ্টদের উচ্ছ্বাস

  আনন্দনগর প্রতিবেদক ২২ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

টার্গেট এক হাজারেরও বেশি পর্ব। এরই মধ্যে সেই লক্ষ্যের কাছাকাছি পৌঁছে গেছে আরটিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘নোয়াশাল’। আজ নাটকটির ৮০০তম পর্ব প্রচার হবে। এ নিয়ে নির্মাতা ও নাটকের পাত্রপাত্রীদের মধ্যে বেশ উচ্ছ্বাস লক্ষ করা গেছে। অনেকে সোশ্যাল মিডিয়ায় তাদের অভিব্যক্তিও জানাচ্ছেন। নাটকটি রচনা ও পরিচালনা করছেন অভিনেতা মীর সাব্বির। ২০১৪ সালের ২ ফেব্রুয়ারি নাটকটি প্রচার শুরু হয়। গত পাঁচ বছরে নাটকটির দর্শকপ্রিয়তা বেড়ে চলেছে বলে জানিয়েছেন নির্মাতা। নাটকটিতে নিয়মিত অভিনয় করছেন এটিএম শামসুজ্জামান, ডলি জহুর, খায়রুল আলম সবুজ, চিত্রলেখা গুহ, দিলারা জামান, নরেশ ভূঁইয়া, মীর সাব্বির, আখম হাসান, রওনক হাসান, অহনা রহমান, টয়া, নিশা, আইরিন তানি, আমিন আজাদ’সহ আরও অনেকে। নোয়াশাল পরিচালনা প্রসঙ্গে মীর সাব্বির বলেন, ‘একই ধারাবাহিক নির্দেশনায় বহুমুখী অভিজ্ঞতা অর্জন করেছি। প্রযুক্তির এ সময়ে একটি টিভি সিরিয়ালকে দেশ-বিদেশের বাংলা ভাষাভাষী দর্শকের কাছে জনপ্রিয় হিসেবে ধরে রাখা অনেক চ্যালেঞ্জিং। দর্শক নোয়াশাল শুরু থেকেই দেখছেন, এখনও দেখছেন এবং সেটা আমি প্রতিনিয়তই সাড়া পাই। নির্মাতা হিসেবে এটা অনেক বড় সাফল্য। এ নাটকে সিনিয়র শিল্পীদের আমি যথেষ্ট সম্মানের সঙ্গে উপস্থিত করেছি। এটা তাদের প্রাপ্য কলেই আমি মনে করি।’ এ নাটকে অভিনয় প্রসঙ্গে এটিএম শামসুজ্জামান বলেন, ‘মীর সাব্বির নিঃসন্দেহে একজন মেধাবী নাট্যনির্মাতা। তার আন্তরিকতা, আচার-আচরণ আমাকে মুগ্ধ করেছে। অনেক সময় ক্লান্ত থাকলেও তার নাটকে কাজ করতে নিজের মধ্যে কখনোই অনীহা জন্মায়নি। নোয়াশাল আপন মহিমায় এগিয়ে যাচ্ছে। এটা আমাদের সবার গর্বের বিষয়।’ এদিকেও একই নাটকে অভিনয় করা রওনক হাসান বলেন, এ নাটকের মধ্য দিয়ে আমি আলাদা কিছু খুঁজে পাই। আজ নাটকটির ৮০০তম পর্ব প্রচার হবে। আমি সংশ্লিষ্ট সবাইকে অভিবাদন জানাচ্ছি। পাশাপাশি দর্শকদেরও শুভেচ্ছা জানাই, এতদিন নাটকটির সঙ্গে থাকার জন্য।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×