এক খণ্ডের নাটকে অভিনয় উপভোগ করছি

  সোহেল আহসান ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

এক খণ্ডের নাটকে অভিনয় উপভোগ করছি

মডেলিংয়ের পাশাপাশি নাটকে অভিনয় করে জনপ্রিয়তা পান নুসরাত ইমরোজ তিশা। পরে চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রশংসিত হন। বর্তমানে একখণ্ডের নাটকে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন এ অভিনেত্রী। নাটক, চলচ্চিত্র ও অন্যান্য বিষয় আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

* যুগান্তর: আগামী ভালোবাসা দিবসের ব্যস্ততা কেমন যাচ্ছে?

** তিশা: একাধিক নাটক নিয়েই ব্যস্ত আছি। এরই মধ্যে একটি নাটকের কাজ শেষ করেছি। মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘কথা দেয়া আছে’ নামের নাটকটিতে আমার সহশিল্পী তাহসান খান। এটি আরটিভিতে প্রচার হবে। এছাড়া আরও কয়েকটি নাটক প্রচার হবে। তবে সেগুলোর শুটিং এখনও শেষ হয়নি। টিভির পাশাপাশি অনলাইনেও কিছু নাটক প্রকাশ করা হবে।

* যুগান্তর: আপনাকে দীর্ঘ সময় ধরে ধারাবাহিক নাটকে দেখা যায় না। এর কারণ কী?

** তিশা: আলাদা করে কোনো কারণ নেই। কারও প্রতি কোনো অভিযোগও নেই। আসলে আমি এক খণ্ডের নাটকে অভিনয় উপভোগ করছি। ধারাবাহিক নাটকের ধারাবাহিকতা রক্ষা করা আমার পক্ষে এখন আর সম্ভব নয়। ভবিষ্যতে হয়তো আবার ধারাবাহিকে দেখা যেতেও পারে। যাই হোক না কেন, আমি অভিনয়টাকেই উপভোগ করতে চাই।

* যুগান্তর: আপনার অভিনীত ‘ফাগুন হাওয়ায়’ ছবি তো মুক্তির অপেক্ষায় রয়েছে। এ নিয়ে আপনার আশাবাদ কী?

** তিশা: খুবই ভালো গল্পের ছবি এটি। বিষয়ভিত্তিক এ ছবিতে কাজ করতে পেরে ভালো লেগেছে। আমাদের ভাষা আন্দোলন নিয়ে ছবির গল্প। পরিচালক তৌকীর আহমেদ অত্যন্ত দক্ষ হাতে এটি নির্মাণ করেছেন। আমার বিশ্বাস, এটি আমাদের ইন্ডাস্ট্রির জন্য মাইলফলক হয়ে থাকবে। এ ছবির একজন অভিনয়শিল্পী হিসেবে আমি গর্বিত।

* যুগান্তর: ছবিটির প্রচারণায় অংশ নিচ্ছেন?

** তিশা: হ্যাঁ। এরই মধ্যে পরিচালকের নেতৃত্বে বেশ কিছু প্রচারণার কাজ করেছি। সামনে আরও পরিকল্পনা আছে। প্রচারণার সময় দর্শক, শুভাকাঙ্ক্ষীদের ভালো সাড়া পাচ্ছি। শুনেছি মহামান্য রাষ্ট্রপতি ছবিটি দেখার জন্য সম্মতি প্রদান করেছেন। এছাড়া শহীদ মিনারে আমরা প্রচারণায় কাজে যাব। সব মিলিয়ে দর্শকের মধ্যে ছবিটি নিয়ে আগ্রহ তৈরি হয়েছে। আর ভাষার মাসেই এটি মুক্তি পাচ্ছে। আশা করছি ছবিটি ভালোভাবেই গ্রহণ করবেন দর্শক।

* যুগান্তর: কিছুদিন আগে ‘মায়াবতী’ নামের একটি ছবিতে অভিনয় করতে দেখা গেছে আপনাকে?

** তিশা: অরুন চৌধুরীর পরিচালনায় ছবিটির শুটিং শেষ হয়েছে। এ ছবিতে আমি নাম ভূমিকায় অভিনয় করেছি। আমার চরিত্রটিকে কেন্দ্র করেই ছবির গল্প আবর্তিত হয়েছে। মানিকগঞ্জের একটি লোকেশনে ছবিটির শুটিং হয়েছে। এ ছবিটিও আশা করছি দর্শকের ভালো লাগবে।

* যুগান্তর: কলকাতার একটি ছবিতেও তো কাজ করার কথা ছিল আপনার। সেটির অগ্রগতি কী?

** তিশা: অভিষেক বাগচীর পরিচালনায় ছবিটির নাম ‘বোবা রহস্য’। গত ডিসেম্বরে এ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। সায়েন্স থ্রিলারধর্মী এ ছবিতে আমার সহশিল্পী বাংলাদেশের আমান রেজা। গত জানুয়ারিতেই এর শুটিং শুরু করার কথা ছিল। তবে কিছু জটিলতায় তখন আর কাজ করা সম্ভব হয়নি। শুনেছি ভারতের ঝাড়খণ্ড প্রদেশে এ ছবির শুটিং হবে। কাজ শেষ করে এ বছরই ছবিটি মুক্তি দেয়া হবে বলে শুনেছি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×