ভ্যালেন্টানেরই নাটকে হাসান ও অনন্যা

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আনন্দনগর প্রতিবেদক

গেল বছরের শেষের দিকে অনুষ্ঠিত মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার ফাইনাল রাউন্ডে বিচারকের করা প্রশ্ন H20 মানে কী, এর উত্তরে ‘ধানমণ্ডির একটি রেস্টুরেন্টের নাম’ বলা প্রতিযোগী অনন্যা অনুর কথা নিশ্চয়ই সবার মনে আছে।

মেয়েটির উত্তর ভুল হলেও প্রেক্ষাপট বিবেচনায় সেই প্রশ্নটি করাও বিচারকের জন্য সঠিক ছিল না বলে মন্তব্য করেছেন অনেকে। সেই অনন্যা এবার ভালোবাসা দিবসে টিভি পর্দায় হাজির হচ্ছেন রোমান্টিক এক নাটক নিয়ে। নাটকের নাম ‘নকল হানিমুন’।

এ নাটকে তিনি জনপ্রিয় অভিনেতা হাসান জাহাঙ্গীরের বিপরীতে অভিনয় করেছেন। নাটকটি রচনা করেছেন আপন আহসান ও পরিচালনা করেছেন আহমেদ আলভী মায়া। সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে নাটকের শুটিং শেষ হয়েছে।

এ নাটকে অভিনয় প্রসঙ্গে হাসান জাহাঙ্গীর বলেন, ‘নাটকের গল্প বেশ সুন্দর। নতুন হলেও অনন্যা অনু ভালো অভিনয় করেছেন। মেয়েটির মেধা আছে। যদি লেগে থাকে তাহলে অনেকদূর যাবে।’

অনন্যা অনু বলেন, ‘অভিনয় আমার ফ্যাশন। হাসান ভাইয়ের সঙ্গে কাজ করে বেশ ভালো লেগেছে। ভালো একটি কাজ হয়েছে। আশা করি দর্শক দেখে পছন্দ করবেন।’ নাটকটি আসছে ভালোবাসা দিবসে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানান।