গ্র্যামি অ্যাওয়ার্ডে হাবিব ও তাহসান

  আনন্দনগর প্রতিবেদক ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

৬১তম গ্র্যামি অ্যাওয়ার্ডে অংশ নিয়েছেন দেশের দুই জনপ্রিয় সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ ও তাহসান খান। গতকাল রাতে আমেরিকার লস অ্যাঞ্জেলেসের স্টেপলস সেন্টারে এটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বাংলাদেশি এ দুই তারকা কাইনেটিক মিউজিকের আমন্ত্রণে অংশ নিয়েছেন। স্বভাবতই হাবিব আর তাহসানের জন্য অনুষ্ঠানের সন্ধ্যাটি ছিল দারুণ অভিজ্ঞতার। সেই অভিজ্ঞতা তারা শেয়ারও করেছেন নিজেদের ফেসবুক অ্যাকাউন্টে। অনুষ্ঠানে উপস্থিত ভারতের বিখ্যাত সঙ্গীত পরিচালক এ আর রহমানের সঙ্গে সেলফি তুলে সেই উচ্ছ্বাসের জানানও দিয়েছেন। অবশ্য দুই বছর আগেও একবার তাহসান এ অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন, তবে হাবিবের জন্য এবারই প্রথম। অনুষ্ঠান শুরু আগে দর্শক সারি থেকে ফেসবুক লাইভেও এসেছিলেন হাবিব। কাইনেটিক মিউজিকের বাংলাদেশ সূত্রে জানা গেছে, তাহসান ও হাবিব দু’জনেই এ আর রহমানের লস অ্যাঞ্জেলেসে নিজস্ব স্টুডিওতে যাওয়ার ব্যাপারে আগ্রহ দেখিয়েছেন। এ আর রহমানও রাজি হয়েছেন। শিগগিরই তারা সেখানে যাবেন। এদিকে তাহসান লস অ্যাঞ্জেলেসে একটি দ্বৈত কণ্ঠের গান রেকর্ড করবেন। এটি একটি ইংলিশ গান। তার সঙ্গে কণ্ঠ দেবেন লস অ্যাঞ্জেলেসের একজন শিল্পী। সেখান থেকে যাবেন তুরস্কে। ওখানে তুর্কি এয়ারলাইন্সের ফটোশুটে অংশ নিয়ে তারপর দেশে ফিরবেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×