ভালোবাসার দিনে বিশেষ পাঁচফোড়ন

  আনন্দনগর প্রতিবেদক ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফাগুন অডিও ভিশন প্রতিবারের মতো এবারও ভালোবাসা দিবস উপলক্ষে নির্মাণ করেছে ভালোবাসার বিশেষ ‘পাঁচফোড়ন’। এ অনুষ্ঠানটির উপস্থাপনা সাজান হয়েছে টকশো’র আঙ্গিকে। সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দুই বন্ধুর মধ্যে সমসাময়িক বিভিন্ন বিষয় এবং ভালোবাসা নিয়ে মজার মজার আলোচনা হতে থাকে। তারই ফাঁকে ফাঁকে প্রসঙ্গক্রমেই আসতে থাকে গান, নাটক ও বিভিন্ন বিষয়ের ওপর চমৎকার সব রিপোর্টিং। এ দুই বন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা মীর সাব্বির ও সাজু খাদেম। এবারের পর্বে মূল গান রয়েছে ৩টি। একটি গেয়েছেন সঙ্গীতশিল্পী ডলি সায়ন্তনী। অন্য একটি দ্বৈত সঙ্গীত গেয়েছেন এই প্রজন্মের সঙ্গীতশিল্পী আনিকা ও প্রতিক হাসান। লোক সঙ্গীতের সুরে ভালোবাসার কথায় আরেকটি গানের চিত্রায়ণে অংশ নিয়েছেন মডেল ও অভিনেতা ইমন এবং পিয়া বিপাশা। এ ছাড়া রাঙামাটি শহরের কাপ্তাই হৃদের পাড়ে একটি দ্বীপে গড়ে তোলা পলওয়েল পার্কে ‘লাভ লক পয়েন্ট’-এর ওপর রয়েছে একটি প্রতিবেদন। পেশায় চিকিৎসক ডা. এমএ মান্নানের পাখী প্রেমের ওপর রয়েছে একটি ভিন্নধরনের প্রতিবেদন। দুই তরুণ জাহিদ ও সৌরভের কুকুর-বিড়ালদের চিকিৎসা দিয়ে সুস্থ করে তোলার জন্য গড়ে তোলা ‘কেয়ার ফর পস’-এর ওপর রয়েছে আর একটি প্রতিবেদন। আরও রয়েছে ভালোবাসার ওপর বিভিন্ন আঙ্গিকে বেশ কিছু নাট্যাংশ। অনুষ্ঠানটি এটিএন বাংলায় ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে প্রচার হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×