১৮ বছর পর একসঙ্গে আসিফ আকবর-ইথুন বাবু

এভ্রিলকে নিয়ে ডিএমএস থেকে আসছে চুপচাপ কষ্টগুলো

  আনন্দনগর প্রতিবেদক ২০ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

এভ্রিল ও আসিফ আকবর
এভ্রিল ও আসিফ আকবর

দীর্ঘ ১৮ বছর পর তাদের মধ্যে অভিমানের পাহাড় গলল। তারা বাংলা গানের দুই আলোচিত নায়ক আসিফ আকবর ও ইথুন বাবু। সময়টা ২০০১ সাল। ‘ও প্রিয়া তুমি কোথায়’ গানের ভাষায় এমন এক সুরেলা আর্তনাদে প্রেমিক মনে ব্যথার ঢেউ জেগে উঠল ৫৬ হাজার বর্গমাইল-জুড়ে।

এ ব্যথা জাগানিয়া গায়কের নাম আসিফ আকবর।

বাংলা গানের যুবরাজ হয়ে যিনি তখন থেকেই কোটি ভক্তের হৃদয়ে আসন গেড়ে বসে আছেন। ওই গানটি যার কথা, সুর ও সঙ্গীতে প্রেমিক মনে ব্যথার ঝড় তুলেছিল সেই মানুষটির নাম ইথুন বাবু। কিন্তু কোনো এক অভিমানে ‘ও প্রিয়া তুমি কোথায়’-এর পর আর একসঙ্গে কাজ করা হয়নি এই দু’জনের।

এবার ১৮ বছর পর আবারও একসঙ্গে গান করলেন এ জুটি। নতুন গানের শিরোনাম ‘চুপচাপ কষ্টগুলো’। নতুন মিলনে তাদের সঙ্গে এবার যোগ দিয়েছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। এ প্রতিষ্ঠান থেকেই গানটি প্রকাশ হচ্ছে।

ইতিমধ্যে দারুণ এক গল্পে গানটির ভিডিও নির্মিত হয়েছে। ভিডিওতে আসিফের সঙ্গে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার বহুল আলোচিত প্রতিযোগী জান্নাতুল নাঈম এভ্রিল।

গানটির ভিডিও নির্মাণও করেছেন ইথুন বাবু। নতুন এ গান প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘ভালো লাগাটা অন্যরকম। কারণ প্রথম কাজ ছিল তার সঙ্গে। অভিমান ছিল, সেটা এখন আর নেই। আবারও নিয়মিত কাজ করার ইচ্ছা আছে। নতুন গানটিও বেশ ভালো হয়েছে। এভ্রিল খুবই আন্তরিকতা এবং দায়িত্ববোধের সঙ্গে কাজটি করেছে। আশা করছি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।’

ইথুন বাবু বলেন, ‘আমি নিয়মিত গান লিখি, সুর করি। আসিফের সঙ্গে ১৮ বছর ধরে কোনো কাজ করা হয়নি। অনেকদিন পর দুই ভাই একসঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। আশা করছি আসিফের গাওয়া গানটি সবার ভালো লাগবে।’

আগামী ২৪ ফেব্রুয়ারি ডিএমএসের ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত করা হবে বলে জানা গেছে। একই দিন থেকে গানটি আরও শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বালালিংক ভাইবে।

আরও পড়ুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×