ওয়েব সিরিজ পরিচালনায় পরমব্রত

  আনন্দনগর প্রতিবেদক ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ওয়েব সিরিজ পরিচালনায় পরমব্রত

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে মুক্তি পেল বাংলা ওয়েব সিরিজ ‘শরতে আজ’।

সিরিজটি পরিচালনা করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। পরিচালনার পাশাপাশি এতে তিনি অভিনয়ও করেছেন।

এটি মুক্তি পেয়েছে অনলাইন প্ল্যাটফরম জিফাইভে। লন্ডনে ধারণকৃত এ সিরিজটিতে বাঙালি হিন্দু সম্প্রদায়ের বড় উৎসব পূজায় তাদের সৌহার্দপূর্ণ জীবন কীভাবে সন্ত্রাসী হামলা ষড়যন্ত্রের শিকার হয় তা দেখানো হয়েছে।

পরমব্রতর পাশাপাশি এতে আরও অভিনয় করেছেন পায়েল সরকার, ঋদ্ধি সেন, সুরাঙ্গনা বন্দ্যোপাধ্যায়, জয়দ্বীপ মুখার্জি প্রমুখ। ওয়েব সিরিজটি সম্পর্কে পরমব্রত বলেন, ‘জিফাইভের সঙ্গে দ্বিতীয়বার কাজ করতে পেরে ভালো লাগছে। এ প্ল্যাটফরম স্বাধীনভাবে আমার সৃজনশীলতাকে প্রকাশের সুযোগ দেয়ার পাশাপাশি ভিন্ন ধরনের কাজ করার সুযোগও করে দিয়েছে।

‘শরতে আজ’ মূলত একটি থ্রিলারধর্মী গল্প, যেখানে আত্মপরিচয়ের সংকট, সাংস্কৃতিক বন্ধন এবং সন্ত্রাসী হুমকির মতো বিষয়গুলো উঠে এসেছে। আমি খুবই আনন্দিত যে, আমার কাজটি জিফাইভের বৈশ্বিক প্ল্যাটফরমে মুক্তির পাশাপাশি বাংলাদেশের দর্শকদের জন্য বিশেষভাবে মুক্তি পাচ্ছে এবং এদেশটির সঙ্গে আমার দৃঢ় সম্পর্ক রয়েছে।’

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×