শেষ লটের শুটিংয়ে পপির সাহসী যোদ্ধা

  আনন্দনগর প্রতিবেদক ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পপির সাহসী যোদ্ধা
পপির সাহসী যোদ্ধা

‘সাহসী যোদ্ধা’। চিত্রনায়িকা পপি অভিনীত একটি ছবির নাম। পরিচালনা করছেন সাদেক সিদ্দিকী। গত বছরের শুরুর দিকে এ ছবির শুটিং শুরু হয়। এরপর তিন লটে টেনেটুনে এ ছবির শুটিং চালিয়ে গেছেন পরিচালক।

শিল্পী সমস্যা নয়, মূলত আর্থিক সংকটের কারণেই পরিচালক এ ছবির কাজ শেষ করতে পারছিলেন না। প্রথম দিকে ছবির প্রযোজক হিসেবে পরিচালক নিজেই কাজ শুরু করেছিলেন।

পরবর্তী সময়ে অন্য প্রযোজক ম্যানেজ করে শুটিং চালিয়ে নিলেও মন্থর গতির জন্য সেটারও ধারাবাহিকতা ছিল না। অবশেষে নতুন প্রযোজক নিয়ে আবারও ‘সাহসী যোদ্ধা’র কাজ শুরু করছেন পরিচালক। বলেছেন, এটাই শেষ লট।

এবার টানা কয়েকদিন শুটিং করলেই ক্যামেরা ক্লোজ করা সম্ভব হবে। গত ২২ ফেব্রুয়ারি থেকে পপিও এ ছবির শুটিংয়ে যোগ দিয়েছেন। শুটিং করবেন ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত।

তবে পপি জানিয়েছেন, এবারের লটে দৃশ্যায়নের কাজ শেষ হলেও একটি গানের কাজ কিন্তু বাকি থাকবে। যদিও সেটা পরিচালকের ওপর নির্ভর করছে। এ ছবিতে কাজ করা প্রসঙ্গে পপি বলেন, ‘নানা জটিলতার মধ্য দিয়ে সাদেক ভাই এ ছবির কাজ শেষ করছেন। আমার জন্যও একটা চ্যালেঞ্জ ছিল, যেভাবেই হোক এর কাজ শেষ করতে হবে। অবশেষে এবারের লটে কাজ শেষ করার মধ্য দিয়ে আমাদের চ্যালেঞ্জটাও সফল হচ্ছে। আমার বিশ্বাস এ ছবি দেখতে দর্শক হলমুখী হবেন। কারণ সাহসী যোদ্ধায় একটি সুন্দর গল্প আছে। যা সাধারণত এখনকার সিনেমাতে খুব কমই থাকে।’

চলতি বছরে ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে বলে নির্মাতা জানিয়েছেন। এদিকে সিনেমা ছাড়াও ওয়েব সিরিজেও কাজ করেছেন এ নায়িকা। অনন্য মামুন পরিচালিত ‘ইন্দুবালা’ নামে সেই সিরিজটি প্রচারের পর থেকে বেশ প্রশংসিত হয়েছেন তিনি। এছাড়া শিগগিরই ‘সেভ লাইফ’ নামে আরও একটি ছবির দ্বিতীয় লটের শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন পপি।

চলচ্চিত্র শিল্পী সমিতির আগামী নির্বাচনে এবার অংশ নেবেন কি না এমন প্রশ্নের জবাবে পপি বলেন, ‘সমিতি নিয়ে অনেক কিছুই বলার আছে। আপাতত হাতে থাকা কাজগুলোর দিকেই একটু মনোযোগ দিতে চাচ্ছি। নির্বাচনের জন্য আলাদাভাবে সময় নিয়ে ভাবব। তবে এমন শিল্পীদেরই নেতৃত্বে আসা উচিত যাদের দ্বারা সত্যিকার অর্থেই শিল্পীদের কল্যাণ হয়।’

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×