শাকিবের পাসওয়ার্ড ছবির ক্যামেরা ওপেন

প্রথম দিনের শুটিংয়ে ইমন-বুবলী

ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রিকে চাঙ্গা রাখতেই আমাদের এই যৌথ প্রয়াস- মো. ইকবাল

  এফ আই দীপু ০২ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রথম দিনের শুটিংয়ে ইমন-বুবলী

অবশেষে শুরু হল শাকিব খান ও বুবলী অভিনীত নতুন ছবি ‘পাসওয়ার্ড’-এর শুটিং। গতকাল রাজধানীর এফডিসি সংলগ্ন প্রিয়াঙ্কা শুটিং হাউসে এ ছবির ‘ক্যামেরা ওপেন’ হল।

ছবিটি পরিচালনা করছেন মালেক আফসারী। এতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন শাকিব খান। তার সঙ্গে সহ-প্রযোজক হিসেবে রয়েছেন মো. ইকবাল। গতকাল শুটিং শুরু হলেও শাকিব খান ক্যামেরার সামনে দাঁড়াবেন ৫ মার্চ। এমনটিই জানিয়েছেন ছবির সহ-প্রযোজক ইকবাল। ছবিতে নায়ক হিসেবে ইমনকেও নেয়া হয়েছে।

প্রথমদিন বুবলী ও ইমনকেই ক্যামেরার সামনে দেখা গেছে। ছবিটি প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রির অবস্থা সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। একেবারেই পড়তি। বলা যায় টেনে তুলছি। এ জন্য আমি কলকাতার ছবিতে কাজ করা বন্ধ রেখেছি। ঢাকাই ছবিতে অর্থলগ্নিও করছি। যাতে নিজেদের ইন্ডাস্ট্রিটা টিকে থাকে।

পাসওয়ার্ড সেই টিকে থাকার একটি প্রজেক্ট। ছবিতে আমার সঙ্গে ইমনকেও নিয়েছি। কারণ আমি চাই, সবাই কম-বেশি কাজ করে টিকে থাকুক। তাদের বোধোদয় হোক। কে ভালো আর কে মন্দ। পাসওয়ার্ড ভালো গল্পের একটি ছবি। চেষ্টা করব ভালোভাবে শেষ করার। আশা করি বরাবরের মতো দর্শকরা সঙ্গে থাকবেন।’

বরাবরের মতো এ ছবিতেও শাকিব খানের জুটি হিসেবে রয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। তিনি বলেন, ‘ভালো কিছুর জন্য অপেক্ষায় ছিলাম। অবশেষে সেটা পেয়েছি এবং কাজও শুরু করেছি। বরাবরের মতোই ভালো কিছু হবে এটা বলতে পারি। সবার দোয়া চাই।’

ছবিতে শাকিব খানের ছোট ভাই চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ইমন। তিনি বলেন, ‘শাকিব ভাইয়ের সঙ্গে এর আগে আরও একটি ছবিতে অভিনয় করেছি। দ্বিতীয়বারের মতো এ ছবিতে কাজ করছি। ভালো একটা প্রজেক্ট। দর্শকনন্দিত হবে আমার বিশ্বাস।

ছবিতে ইমনের নায়িকা কে হবেন সেটা আপাতত চমক হিসেবেই রাখতে চান প্রযোজক ইকবাল। তিনি বলেন, ‘ছবিতে অনেক চমক থাকবে। এ কারণেই ইমনকে যুক্ত করা। আরেকটি নায়িকা কে হচ্ছেন সেটা শিগগিরই ঘোষণা করা হবে।’

পরিচালক সূত্রে জানা গেছে, একটি মিশনকে কেন্দ্র করে ‘পাসওয়ার্ড’ ছবির গল্প তৈরি হয়েছে। গানের শুটিং হবে সংযুক্ত আরব আমিরাত ও তুরস্কে। আগামী রোজার ঈদে ছবিটি মুক্তি দেয়া হবে বলে জানা গেছে। তবে ছবিতে পরিচালক হিসেবে মালেক আফসারীকে নেয়ায় শাকিব খানের অনেক ভক্ত ফেসবুকে নিজেদের বিরক্তি প্রকাশ করেছেন।

কারণ গেল বছর শাকিব খানের বিরুদ্ধে চলচ্চিত্রসংশ্লিষ্ট কিছু সংগঠনের নেতৃবৃন্দ যখন তাদের ব্যক্তিস্বার্থে আন্দোলন করছিলেন তখন মালেক আফসারীও শাকিব খানকে প্রকাশ্যে অপরাধী হিসেবে দোষারোপ করেছেন।

সেই মালেক আফসারীই আবার এক বছর যেতে না যেতে শাকিব খানের প্রশংসায় মুখে ফেনা তুলছেন। তার এই দ্বিমুখিতার বিষয়টিই শাকিব ভক্তদের কষ্ট দিয়েছে এবং তারা সেটাই ফেসবুকের মাধ্যমে তুলে ধরেছেন।

তবে বিষয়টি নিয়ে মালেক আফসারীও ফেসবুকে নিজের বক্তব্য তুলে ধরে বলেছেন, ‘আমি সময়ের সঙ্গে চলতে ভালোবাসি। যখন যেটা করা দরকার সেটা করি। এর বেশি কিছু নয়।’ তার এ বক্তব্যও যে ব্যক্তিত্বহীনতা প্রকাশ করে সেই টিপ্পনী কাটতেও ছাড়েননি কেউ কেউ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×