বিটিভির ধারাবাহিকে সুবর্ণা নীলা ও আজাদ

  আনন্দনগর প্রতিবেদক ১৫ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সুবর্ণা মুস্তাফা। ছবি সংগৃহীত
সুবর্ণা মুস্তাফা। ছবি সংগৃহীত

বিটিভির নাটকে অভিনয় করার জন্য একসময় মুখিয়ে থাকতেন অভিনয়শিল্পীরা। স্যাটেলাইট চ্যানেলের আবির্ভাব এবং আধিক্যের পর বিটিভির নাটকের প্রতি শিল্পীদের আগ্রহ কমে গেছে। ইদানীং আবার নতুন করে বিটিভির নাটকের সঙ্গে যুক্ত হচ্ছেন তারকাশিল্পীরা। সেই ধারাবাহিকতায় এবার একটি নাটকে একসঙ্গে অভিনয় করছেন সুবর্ণা মুস্তাফা, আজাদ আবুল কালাম ও নীলাঞ্জনা নীলা।

নাটকের নাম ‘লুকোচুরি লুকোচুরি গল্প’। এটি একটি ধারাবাহিক নাটক। রচনা ও পরিচালনা করছেন বদরুল আনাম সৌদ। এ নাটকে দম্পতির ভূমিকায় অভিনয় করছেন সুবর্ণা মুস্তাফা ও আজাদ আবুল কালাম। তাদের মেয়ের চরিত্রে অভিনয় করছেন নীলাঞ্জনা নীলা। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সুবর্ণা মুস্তাফা বলেন, ‘আমি সবসময়ই সবকিছুর একটা রুটিন করে চলতে পারি। এজন্য কখনই কোনো কাজে আমার সমস্যা হয় না। চেষ্টা থাকবে ভালো গল্প, চরিত্র পেলে অভিনয় করা।

আগামী দু’মাস সংসদ অধিবেশন নেই, তাই অনায়াসেই অভিনয় করতে পারব। আবার যখন সংসদ শুরু হবে তখন পরিকল্পনা করেই কাজ করব।’ আজাদ আবুল কালাম পাভেল বলেন, ‘খুব ভালো একটি কাজ হচ্ছে। গল্পটা খুবই মজার।

সুবর্ণা আপার সঙ্গেও অনেকদিন পর কাজ করছি। সবমিলিয়ে ধারাবাহিকটিতে অভিনয় করাটাও বেশ উপভোগ করছি।’ নীলাঞ্জনা নীলা বলেন, ‘বিটিভির নাটকে আমি প্রথম কাজ করছি। এটা সত্যিই এক অন্যরকম ভালোলাগা।’ একই নাটকে ইন্তেখাব দিনার, জিতু আহসান, দীপা খন্দকার, শাহাদাৎ হোসেনসহ আরও অনেকে অভিনয় করছেন বলে নির্মাতা জানিয়েছেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×