পঁচিশ বছর পর আবারও একসঙ্গে সঞ্জয়-মাধুরী

প্রকাশ : ১৬ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আনন্দনগর ডেস্ক

নব্বই দশকের জনপ্রিয় বলিউড জুটি মাধুরী দিক্ষীত ও সঞ্জয় দত্ত। বলিউডে যেমন তাদের জুটির নামডাক ছিল, তেমনি ব্যক্তিগত সম্পর্ক নিয়েও আলোচনা-সমালোচনা ছিল সবার মুখে মুখে।

একসময় চাউর ছিল, মাধুরীর প্রতি সঞ্জয় বেশ দুর্বল। তাদের মধ্যে গভীর প্রেমও ছিল। কিন্তু সবকিছু ছেড়ে মাধুরী এক ডাক্তারকে বিয়ে করে আমেরিকা পাড়ি জমান।

সেই থেকে তাদের মধ্যে পর্দায় কোনো যোগাযোগ ছিল না। এ জুটি দীর্ঘ ২৫ বছর পর আবারও আসছেন রুপালি পর্দায় অভিষেক বর্মণের ‘কলঙ্ক’ ছবি মুক্তির মাধ্যমে। ফলে ইতিমধ্যেই ছবিটি চলে এসেছে দর্শক আগ্রহের কেন্দ্রবিন্দুতে।

চল্লিশ দশকের কয়েকটি ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ছবিটি। এ ছবিতে ভিলেন হিসেবে দেখা যাবে সঞ্জয় দত্তকে। সম্প্রতি ছবির ফাস্ট লুক প্রকাশ হয়েছে।

এতে তিন শিল্পীর ছবি দেখা গেছে। তারা হলেন- বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর ও সঞ্জয় দত্ত। তারকাবহুল এ ছবিতে আরও দেখা যাবে সোনাক্ষি সিনহা ও আলিয়া ভাটকে।

জানা গেছে, এ ছবির কাজ ১৫ বছর আগে করণ জোহরের বাবা শুরু করেছিলেন। সেই কাজটি এবার অভিষেক বর্মণ শেষ করেছেন। ২০১৮ সালে এ ছবির শুটিং শুরু হয়। চলতি বছরের ১৯ এপ্রিল এ ছবি মুক্তি দেয়া হবে বলে জানা গেছে।