কুসুম শিকদারের স্বেচ্ছা বিরতি

  আনন্দনগর প্রতিবেদক ১৬ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কুসুম শিকদারের স্বেচ্ছা বিরতি

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কুসুম শিকদার প্রায় ছয় মাস থেকে মিডিয়ার কাজে অনুপস্থিত। অনেকটা স্বেচ্ছায় মিডিয়া থেকে অবসর নিয়েছেন তিনি।

যদিও এ বিরতি ক্ষণস্থায়ী। স্বেচ্ছায় এ বিরতির সময়টাতে তিনি পারিবারিক কাজ নিয়েই ব্যস্ত থাকছেন। এ প্রসঙ্গে কুসুম শিকদার বলেন, ‘আসলে অভিনয়ের প্রস্তাব সবসময়ই পাচ্ছি; কিন্তু সেসব কাজে যুক্ত হওয়ার কোনো উৎসাহ পাচ্ছি না।

তাই ছয় মাস থেকে কোনো কাজ করছি না। এ সময়টা পরিবারকে দিচ্ছি। পাশাপাশি গানের চর্চাও করছি। নিজের মতো করে সময়গুলো উপভোগ করার চেষ্টা করছি। তবে পছন্দমতো কাজ করার ডাক পেলে অবশ্যই অভিনয় করব।’

অভিনয়ের বাইরে সময় কীভাবে কাটছে জানতে চাইলে এ অভিনেত্রী বলেন, ‘অভিনয় না করলেও আমার সময়গুলো কিন্তু ভালোই কাটছে। সবার শুভ কামনায় আগামীর সময়গুলোও যেন ভালো যায় সেই প্রত্যাশা করছি।’

প্রসঙ্গত, ২০১৮ সালে কোরবানির ঈদে হানিফ সংকেত পরিচালিত ‘শেষ অশেষের গল্প’ নাটকে সর্বশেষ তাকে অভিনয়ে দেখা গিয়েছিল। নাটক ছাড়া সিনেমাতেও অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন এ অভিনেত্রী।

২০১০ সালে খালিদ মাহমুদ মিঠু পরিচালিত ‘গহিনে শব্দ’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। এরপর পর্যায়ক্রমে স্বপন আহমেদের ‘লালটিপ’ এবং গৌতম ঘোষের ‘শঙ্খচিল’ ছবিতে অভিনয় করেন। শঙ্খচিল ছবিতে অভিনয়ের জন্য তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পান। অন্যদিকে গানেও পারদর্শী তিনি।

১৯৯৯ সালে প্রথম গানের একক অ্যালবাম প্রকাশ করেন। ‘তুমি আজ কতদূরে’ নামে অ্যালবামটির পর কয়েকটি মিক্সড অ্যালবামেও গান করেন তিনি। ২০১৭ সালে ‘নেশা’ শিরোনামে সর্বশেষ একটি গান প্রকাশ করেন কুসুম শিকদার।

আরও পড়ুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×