বিটিভির ধারাবাহিক নাটকে মানস ছন্দা ও ইশানা

  আনন্দনগর প্রতিবেদক ২০ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দীর্ঘদিন পর আবারও নাটকে পুরনো শিল্পীদের পাশাপাশি এ প্রজন্মের শিল্পীদেরও সম্পৃক্ত করতে উদ্যোগী হয়েছে বিটিভি কর্তৃপক্ষ। গত কয়েক মাসে তাদের এ কার্যক্রমে যোগ দিয়েছেন এ সময়ের অনেক তারকাশিল্পী। সেই ধারাবাহিকতায় এবার বিটিভির একটি ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করছেন গোলাম ফরিদা ছন্দা ও এ প্রজন্মের অভিনেত্রী ইশানা। তাদের সঙ্গে রয়েছেন মানস বন্দ্যোপাধ্যায়। নাটকটির নাম ‘যাপিত জীবন’। সাত পর্বের এ ধারাবাহিকটি পরিচালনা করছেন জুয়েল শরীফ। এরই মধ্যে রাজধানীর বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়নের কাজ শুরু হয়েছে। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মানস বন্দ্যোপাধ্যায় বলেন, ‘নাটকটির গল্প ভালো। নির্মাতাও চেষ্টা করছেন ভালো একটি প্রডাকশন দাঁড় করাতে। ছন্দা ও ইশানার সঙ্গে এর আগেও আমি নাটকে অভিনয় করেছি। দু’জনই অভিনয়ে বেশ সিরিয়াস। যাপিত জীবন আমাদের জীবনেরই বহমান গল্প নিয়ে নির্মিত হচ্ছে। তাই আশা করছি ভালো লাগবে দর্শকের।’ গোলাম ফরিদা ছন্দা বলেন, ‘যাপিত জীবন পারিবারিক গল্পের নাটক। আমি এ নাটকে চাকরিজীবী একজন মানুষ। সংসারও করছি। দেখা যায় যে অনেকটা সময় আমি ফেসবুকে নষ্ট করছি। এটা বাদ দিয়ে যদি সন্তানকেও একটু সময় দিতাম সেটা বরং অনেক ভালো হতো। এমনই নানা ধরনের মেসেজ এ নাটকে তুলে ধরা হয়েছে। বিটিভির নাটকগুলো শিক্ষণীয় হয়, তাই যাপিত জীবন একটি শিক্ষণীয় নাটকই বলা চলে।’ ইশানা বলেন, ‘বিটিভির নাটকে আগেও অভিনয় করেছি। যাপিত জীবন নাটকের গল্পটা আমার কাছে ভালো লেগেছে।’ শিগগিরই নাটকটি বিটিভিতে প্রচার হবে বলে নির্মাতা জানান।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×