আসছে না দলছুটের অ্যালবাম সঞ্জীব

  আনন্দনগর প্রতিবেদক ২২ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জনপ্রিয় ব্যান্ড দলছুটের ‘সঞ্জীব’ নামে একটি গানের অ্যালবামের কাজ অনেক আগেই শেষ হয়েছিল। অপেক্ষা ছিল প্রকাশের, দিনও ঠিক করা হয়। গত বছরের ডিসেম্বরে প্রকাশের কথা ছিল। একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার ফলে ডিসেম্বরের পরিবর্তে জানুয়ারিতে অ্যালবামটি প্রকাশ করার কথা জানিয়েছিলেন দলপ্রধান বাপ্পা মজুমদার। সঙ্গত কারণে জানুয়ারিতেও অ্যালবামটি প্রকাশ না করে পহেলা বৈশাখ প্রকাশের নতুন তারিখ নির্ধারণ করে যুগান্তরকে জানিয়েছিলেন তিনি। শেষ পর্যন্ত ‘সঞ্জীব’ অ্যালবাম আর প্রকাশ হচ্ছে না বলে জানিয়েছেন বাপ্পা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সার্বিক পরিস্থিতির কারণে অনেকটা শঙ্কায় আছি কীভাবে কী করব। সঙ্গীতাঙ্গনে গান প্রকাশের বর্তমান অবস্থা দেখে আমি খুবই চিন্তিত। সঞ্জীব নামে অ্যালবামে ১১টি গান রেখেছি। সবগুলো গান অ্যালবাম আকারে প্রকাশ করলে কী হবে এ নিয়ে কিছুটা কনফিউজড আমি। কেননা অনলাইন, বিশেষ করে ইউটিউব ছাড়া গান প্রকাশ করার অন্য মাধ্যম দেখছি না। সিডি বের করলে কী হবে তাও বুঝতে পারছি না। তাই আপাতত অ্যালবামটি বের না করার সিদ্ধান্ত নিয়েছি।’ অ্যালবাম প্রকাশ না করলেও পহেলা বৈশাখে ‘সঞ্জীব’ অ্যালবামের একটি গান মিউজিক ভিডিও আকারে প্রকাশ করবেন বলে জানিয়েছেন বাপ্পা মজুমদার। গানের শিরোনাম ‘মন দাবাড়–’। গানটি লিখেছেন কবির বকুল। সুর ও সঙ্গীতায়োজন দলছুটের করা। এতে দলছুটের সব সদস্যকে দেখা যাবে বলে জানিয়েছেন এ সঙ্গীতশিল্পী।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×