আপাতত নাটকে অভিনয়ে ফিরছি না

  সোহেল আহসান ২৩ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আপাতত নাটকে অভিনয়ে ফিরছি না
অভিনেত্রী, নাট্যকার ও চিত্রশিল্পী বিপাশা হায়াত

অভিনেত্রী, নাট্যকার ও চিত্রশিল্পী বিপাশা হায়াত। আজ তার জন্মদিন। দিনটি পারিবারিক পরিমণ্ডলেই কাটাবেন বলে জানিয়েছেন।

অভিনয়ে দেখা না গেলেও এ সময়ে চিত্রশিল্প নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। নতুন দুটি টিভি নাটকও লিখছেন। এসব বিষয় ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

* যুগান্তর: আজ আপনার জন্মদিন। বিশেষ এ দিনটি কীভাবে কাটাবেন?

** বিপাশা হায়াত: প্রতি বছর জন্মদিন এলে আমি অনেকটা লজ্জা পাই। এ বিষয়ে কাউকে কিছুই জানাই না। দিনটিতে আমার সন্তানদের সঙ্গে সময় কাটাতেই বেশি পছন্দ করি। মূলত পরিবারের সদস্যদের নিয়েই দিনটি কাটিয়ে দেই।

* যুগান্তর: শোনা যাচ্ছে, শিগগিরই নাকি নাটকে অভিনয়ে ফিরবেন?

** বিপাশা হায়াত: আপাতত নাটকে অভিনয়ে ফিরছি না। এ নিয়ে কারও সঙ্গে কোনো কথাও হয়নি এখন পর্যন্ত। অনেকেই নাটকে অভিনয়ের জন্য যোগাযোগ করেন, প্রস্তাব দেন। কিন্তু আমি ইদানীং চিত্রশিল্প সম্পর্কিত কাজ নিয়েই বেশি ব্যস্ত থাকছি।

* যুগান্তর: চিত্রশিল্পী হিসেবেও আপনি জনপ্রিয়। এ শিল্পে বর্তমান ব্যস্ততা কেমন যাচ্ছে?

** বিপাশা হায়াত: ১৪ মার্চ পোল্যান্ডের ওয়ারশতে একটি চিত্রপ্রদর্শনী শুরু হয়েছে। সেখানে আমার চিত্রকর্ম স্থান পেয়েছে। বাংলাদেশ দূতাবাসের আয়োজনে সেই প্রদর্শনীর শুরুর দিন আমি উপস্থিত ছিলাম। ২১ মার্চ দেশে ফিরেছি। আগামী এপ্রিলজুড়েই চিত্রকর্ম নিয়ে ব্যস্ত থাকব। একই মাসে আন্তর্জাতিক একটি প্রদর্শনীতে আমার চিত্রকর্ম নিয়ে যোগ দেব।

* যুগান্তর: নতুন একটি টেলিভিশন বিজ্ঞাপনে কাজ করার কথাও শোনা গেছে...

** বিপাশা হায়াত: হ্যাঁ। বিষয়টি কিছুদিন আগে চূড়ান্ত হয়েছে। খুব অল্প সময়ের মধ্যেই এর শুটিং শুরু হবে। শুটিংয়ের আগে এ সম্পর্কিত তথ্য প্রকাশে নিষেধাজ্ঞা আছে। খুব ভালো একটি কনসেপ্ট নিয়ে বিজ্ঞাপনটি তৈরি করা হবে বলে জেনেছি।

* যুগান্তর: নাট্যকার হিসেবেও আপনি প্রশংসিত। নতুন কোনো নাটক লিখছেন কি?

** বিপাশা হায়াত: আগামী ঈদের জন্য নাটক লেখার সম্ভাবনা আছে। ব্যস্ত সময়সূচি সমন্বয় করতে পারলে এ কাজটি করা হতে পারে। তবে বেশ কয়েকটি নাটকের গল্প মাথায় ঘুরছে। এর মধ্যে মুক্তিযুদ্ধ নিয়ে দুটি নাটক লেখার বিষয় চূড়ান্ত। যে কোনো সময় নাটক দুটি লিপিবদ্ধ করব।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×