নাট্য পরিচালনায় আগ্রহী হিমু

  আনন্দনগর প্রতিবেদক ২৩ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নাট্য পরিচালনায় আগ্রহ প্রকাশ করেছেন অভিনেত্রী হোমায়রা হিমু। অবশ্য প্রযোজকের খাতায় আজ থেকে পাঁচ বছর আগেই নাম লিখিয়েছেন। কিন্তু সেটাতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ায় প্রযোজনায় আর দেখা যায়নি তাকে। এবার পরিচালনার খাতায়ও নাম লেখাতে চান এ অভিনেত্রী। সম্প্রতি এক আলাপে এমনটাই জানিয়েছেন তিনি। এ প্রসঙ্গে হোমায়রা হিমু বলেন, ‘দীর্ঘদিন অভিনয় করছি। এখানে কাজ করতে এসে সহশিল্পী, পরিচালকসহ সবার সহযোগিতা পেয়ে আসছি। অনেক কষ্টে, অনেক চেষ্টায় একটি অবস্থানে আসতে পেরেছি। এজন্য আমি কৃতজ্ঞ দর্শকের কাছে, যারা নিয়মিত আমার নাটক টেলিফিল্ম আগ্রহ নিয়ে দেখেন। কিন্তু এ পর্যায়ে এসে নাটক টেলিফিল্ম নির্মাণের প্রতি নিজের মধ্যেই বেশ আগ্রহবোধ অনুভব করছি। তবে সেটা কোনো রকমভাবে শুরু করতে চাই না। যথাযথ প্রযোজক পেলেই তা করব। যদি তা এ মুহূর্তে পাই তবে এখনই পরিচালনায় আসতে চাই। মূলকথা ভালো গল্প, ভালো বাজেট নিয়েই নাটক টেলিফিল্ম নির্মাণে আসতে চাই। কারণ আমি যে কাজটি করব তা যেন দর্শকের হৃদয়ে গেঁথে থাকে।’ হিমু বর্তমানে ফরিদুল হাসানের ‘কমেডি ৪২০’, ‘লাকি থার্টিন’, জাহাঙ্গীর আলম সুমনের ‘ডিবি’ এবং সাজ্জাদ হোসেন দোদুলের ‘ছায়াবিবি’ ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×