ন্যান্সির নতুন গান

  আনন্দনগর প্রতিবেদক ২৭ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

এক সময় অডিওর চেয়ে সিনেমার গানেই বেশি সময় দিতেন সঙ্গীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। কিন্তু গানে এখন আর নিয়মিত দেখা যায় না এ গায়িকাকে। সম্প্রতি নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গানের শিরোনাম ‘কখন কে কার হবে’। গানটি লিখেছেন আসিফ ইকবাল। সুর ও সঙ্গীতায়োজন করেছেন কলকাতার অমিত চ্যাটার্জি। এরই মধ্যে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। নতুন গান প্রসঙ্গে ন্যান্সি বলেন, ‘গানটির কথা খুব চমৎকর। সুর-সঙ্গীতও ভালো লাগার মতো। রেকর্ডিংয়ের সময় খুব উপভোগ করে গেয়েছি। আমার বিশ্বাস গানটি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।’ শিগগিরই গানটির মিউজিক ভিডিও একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে। পাশাপাশি কলকাতার একটি নাটকেও এ গানটি ব্যবহার করা হবে বলে ন্যান্সি জানান। এদিকে কলকাতায় আরও কয়েকটি গান করতে যাচ্ছেন বলে জানিয়েছেন এ গায়িকা। বর্তমানে স্টেজ শো নিয়েই বেশি ব্যস্ততা তার।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×