আমার প্রত্যাশার কাছাকাছি পৌঁছে গেছি

রিয়েলিটি শোয়ের মাধ্যমে বিনোদন জগতে আসেন ঈশানা। এরপর নাটকে অভিনয়ের পাশাপাশি মডেলিংয়ে নিয়মিত কাজ করছেন। সিনেমায়ও অভিনয়ের প্রস্তুতি নিচ্ছেন এ অভিনেত্রী। অভিনয় এবং অন্যান্য বিষয় নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

  যুগান্তর ডেস্ক    ২৭ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

* এখন কি নাটকেই শুধু অভিনয় করছেন?

** হ্যাঁ। তপু খানের পরিচালনায় ‘সময়ের গল্প’ ধারাবাহিকে নিয়মিত কাজ করছি। শিগগিরই নতুন একটি ধারাবাহিক নাটকের কাজ শুরু করব। এছাড়া আগামী নববর্ষ উপলক্ষে একাধিক নাটকে অভিনয়ের প্রস্তাব আছে। কয়েকদিনের মধ্যে এটি চূড়ান্ত হবে।

* টিভিতে আপনার অভিনীত নতুন একটি বিজ্ঞাপন প্রচার হচ্ছে। সাড়া কেমন পাচ্ছেন?

** বিজ্ঞাপনটি প্রচারে আসার কয়েকদিন পর থেকেই নতুন বিজ্ঞাপনে কাজের জন্য বিজ্ঞাপন নির্মাতাদের কাছ থেকে প্রস্তাব পেয়েছি। শিগগিরই নতুন কাজে চুক্তিবদ্ধ হব। টিভি বিজ্ঞাপনে কাজ করলে দর্শকদের চোখে চোখে থাকা যায়। কারণ বিজ্ঞাপন প্রতিদিন অনেকবার প্রচার হয়।

* অনেকদিন ধরেই সিনেমায় কাজ করার কথা বলছেন। এ কাজের অগ্রগতি কী?

** মিডিয়াতে আসার পর থেকেই আমি সিনেমায় কাজ করার জন্য মানসিকভাবে প্রস্তুত। কিন্তু এখন পর্যন্ত যেসব সিনেমায় কাজের প্রস্তাব পেয়ে আসছি, তার কোনোটির সঙ্গেই একমত হতে পারিনি। কয়েকদিন আগেও একটি সিনেমার প্রস্তাব এসেছে। এভারেজ গল্পের কোনো সিনেমায় কাজ করার ইচ্ছা আমার নেই। তবুও অপেক্ষায় আছি। আশা করছি, এ বছরই মনোবাসনা পূর্ণ হবে।

* যে পরিকল্পনা নিয়ে মিডিয়ায় কাজ শুরু করেছিলেন তার কতটুকু পূরণ হয়েছে?

** আমার প্রত্যাশার কাছাকাছি পৌঁছে গেছি। আমার অভিনয় দর্শক উপভোগ করেন, তারা আমাকে উৎসাহিত করেন। তাদের ভালোবাসা সঙ্গী করে কাজ করে যাচ্ছি।

* বিয়ের পর যদি আপনার স্বামী মিডিয়ায় কাজ করার অনুমতি না দেন, তাহলে কী করবেন?

** আসলে এ বিষয়ে এখনই কিছু বলতে পারছি না। পরিবারের সম্মতিতেই বিয়ে করার ইচ্ছা আছে। স্বামী যদি কাজ করার ক্ষেত্রে নিষেধাজ্ঞা দেন তাহলে তাকে বোঝাব। আমার ইচ্ছা আছে কাজ করে যাওয়ার। কারণ আমাকে আজকের এ অবস্থানে আসার পেছনে পরিবার থেকে শুরু করে অনেক শুভাকাক্সক্ষীর সহযোগিতা ও সমর্থন আছে। হঠাৎ করেই সব কিছু ছেড়ে যাওয়ার ইচ্ছা নেই। য় সোহেল আহসান

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×