নূনার নতুন নাটক আসছে

  আনন্দনগর প্রতিবেদক ২৭ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

অভিনয়শিল্পী হিসেবেই পরিচিত ও জনপ্রিয় নূনা আফরোজ। এক সময় নিয়মিত অভিনয় করতেন টিভি নাটকে। তবে সাম্প্রতিক সময়ে মঞ্চ নাটকের কাজেই নিজেকে সীমাবদ্ধ রেখেছেন এ সাংস্কৃতিক কর্মী। প্রাঙ্গণেমোর নাট্যদলের সদস্য হিসেবে মঞ্চে অভিনয় এবং নির্দেশনায় নিয়মিত দেখা যায় নূনা আফরোজকে। সেই ধারাবাহিকতায় আবারও নতুন নাটক নির্দেশনা দেবেন তিনি। এ প্রসঙ্গে নূনা আফরোজ বলেন, ‘আমাদের নাট্যদলের ব্যানারে এ বছরই নতুন একটি নাটক মঞ্চে আসছে। দলীয় সিদ্ধান্ত অনুযায়ী সেই নাটকটির নির্দেশনা আমিই দেব। এটি হবে আমার নির্দেশনায় পঞ্চম নাটক। নাটকটির গল্প নিয়ে এখন কাজ চলছে। এ বছরের শেষ দিকে নাটকটি মঞ্চে উঠবে। তার আগে কয়েক মাস ধরে এর মহড়া হবে।’ প্রসঙ্গত ২০০৫ সালে মঞ্চে প্রথম নাটক নির্দেশনা দেন নূনা আফরোজ। তার নির্দেশিত মঞ্চ নাটকগুলো হল- ‘স্বদেশী’, ‘রক্তকরবী’, ‘শেষের কবিতা’ এবং ‘আমি ও রবীন্দ্রনাথ’। অন্য দিকে ১২ মার্চ থেকে প্রাঙ্গণেমোর নাট্যদল ৮টি জেলায় তাদের দলের ৪টি নাটক নিয়ে নাট্যভ্রমণ করছে। ২৮ মার্চ ঢাকার শিল্পকলা একাডেমিতে শো’য়ের মাধ্যমে এ নাট্যভ্রমণ শেষ হবে। এ নাট্যভ্রমণে নূনা আফরোজও দলের সঙ্গে অবস্থান করছেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×