ডিএমএসের ব্যানারে জুয়েল মধুবন্তীর শুধু তোমাকে

  আনন্দনগর প্রতিবেদক ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কলকাতার গায়িকা মধুবন্তী বাগচী। প্লেব্যাক দিয়ে বেশ সুনাম কুড়িয়েছেন। ভালোবাসা দিবসকে সামনে রেখে বাংলাদেশের সঙ্গীতশিল্পী জুয়েল মোর্শেদের সঙ্গে মধুবন্তী বলবেন তার মনের কথা। ‘শুধু তোমাকে’ শিরোনামের গানে গানে হবে তাদের এ কথপোকথন। গানটি লিখেছেন এবং সুর করেছেন শাওন গানওয়ালা। সঙ্গীতায়োজন করেছেন আমজাদ হোসেন। গানটির ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। গানটি প্রসঙ্গে মধুবন্তী কলকাতা থেকে মুঠোফোনে বলেন, ‘আমি খুব বেছে বেছে কাজ করি। সোজাসাপ্টা বললে ভালো গান পেলে গাই, নইলে গাই না। ‘শুধু তোমাকে’ আমার পছন্দের একটি গান। গানটিতে দুই বাংলার সঙ্গীতের প্রভাব রয়েছে। তাই আশা করছি গানটি দুই বাংলার শ্রোতাদের কাছে সমাদৃত হবে।’ জুয়েল মোর্শেদ বলেন, ‘মধুবন্তী খুব ভালো গায়, পাশাপাশি আমার পছন্দের শিল্পী। আশা করছি গানটি শ্রোতাদের ভালো লাগবে। আর গানটির ভিডিও অনেকটাই ব্যতিক্রম গল্পে নির্মিত হয়েছে। যা সব দর্শক-শ্রোতাকে তাদের ছেলেবেলায় নিয়ে যাবে।’ সম্প্রতি ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে গানটি প্রকাশিত হয়েছে। ডিএমএস ভ্যালেন্টাইন উৎসব শুরু হয়েছে ১ ফেব্রুয়ারি থেকে। ভালোবাসা দিবসের আয়োজনেই গানটি প্রকাশিত হল। ডিএমএসের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএসের ওয়েবসাইট, জিপি মিউজিক, ইয়ন্ডার মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.