ভালোবাসা দিবসে বিশেষ পাঁচফোড়ন

  আনন্দনগর প্রতিবেদক ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দেশের প্রথম প্যাকেজ অনুষ্ঠান নির্মাতা প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন প্রতিবারের মতো এবারও ভালোবাসা দিবস উপলক্ষে নির্মাণ করেছে ভালোবাসার বিশেষ পাঁচফোড়ন। এটি একটি ভিন্ন ধারার ম্যাগাজিন অনুষ্ঠান। নাটকীয়ভাবে এর প্রতিটি আইটেম উপস্থাপন করা হয়। গত প্রায় দেড় যুগ ধরে বছরের বিশেষ বিশেষ দিনে এ অনুষ্ঠানটি প্রচারিত হচ্ছে স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলায়। প্রতিবারের মতো এবারও ভিন্ন আঙ্গিকের উপস্থাপনায় রকমারি আয়োজন নিয়ে সাজানো হয়েছে এবারের পাঁচফোড়ন। টকশো’র আঙ্গিকে সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দুই বন্ধুর মধ্যে সমসাময়িক বিভিন্ন বিষয় এবং ভালোবাসা নিয়ে মজার মজার আলোচনা হতে থাকে। তারই ফাঁকে ফাঁকে প্রসঙ্গক্রমেই আসতে থাকে নাচ, গান, নাটক ও বিভিন্ন বিষয়ের ওপর চমৎকার সব রিপোর্টিং। এবারের পাঁচফোড়নে দুই বন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয় তারকা মীর সাব্বির ও সাজু খাদেম। অনুষ্ঠানে গান রয়েছে ৩টি। একটি গেয়েছেন সঙ্গীতশিল্পী সেলিম চৌধুরী। গানটির কথা লিখেছেন ইশতিয়াক রুপু, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন আবিদ রনি। আরেকটি দ্বৈত সঙ্গীত গেয়েছেন এ প্রজন্মের সঙ্গীতশিল্পী আনিকা ও প্রতীক হাসান। গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দ্বীপ, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন প্রতীক হাসান। দূরবীন ব্যান্ড নিয়ে একটি আঞ্চলিক গান গেয়েছেন সঙ্গীতশিল্পী শহীদ। গানটির কথা ও সুর করেছেন শহীদ নিজেই। দুলাল চন্দ্র দাস নামের এক অটোরিকশা চালকের যাত্রী সেবা এবং অসহায় ও গরিব রোগীদের ফ্রি সার্ভিস দেয়া নিয়ে রয়েছে একটি অনুকরণীয় প্রতিবেদন। রয়েছে সিরাজগঞ্জের আলী আকবরের মুখে বিভিন্ন পশু-পাখির ভালোবাসার ডাক এবং নাটোরের বাগাতিপাড়া উপজেলার নওপাড়া গ্রামের ৩৯ বছর বয়স্ক রজব আলীর গ্রামের মানুষদের প্রতি অন্যরকম ভালোবাসা নিয়ে একটি প্রতিবেদন। এছাড়াও ভালোবাসার ওপর বিভিন্ন আঙ্গিকে রয়েছে বেশ কিছু মজাদার নাট্যাংশ। দেশের শীর্ষস্থানীয় অভিনয় শিল্পীরা এতে অভিনয় করেছেন। ফাগুন অডিও ভিশনের ব্যানারে নির্মিত অনুষ্ঠানটি ১৪ ফেব্রুয়ারি রাত ৮টায় এটিএন বাংলায় প্রচার হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter