উপস্থাপনায় আইয়ুব বাচ্চু

  আনন্দনগর প্রতিবেদক ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

উপস্থাপনায় আইয়ুব বাচ্চু
দেশের ব্যান্ড লিজেন্ড আইয়ুব বাচ্চু

দেশের ব্যান্ড লিজেন্ড আইয়ুব বাচ্চু। গান গাওয়ার পাশাপাশি এবার উপস্থাপনায় নামছেন এ তারকা। অনুষ্ঠানের নাম ‘আর জেনারেশন’।

দেশের মেধাবী তরুণ ব্যান্ড মিউজিশিয়ানদের বিশ্বের সঙ্গীতপ্রেমীদের সামনে তুলে ধরার লক্ষ্য নিয়েই শুরু হচ্ছে অনুষ্ঠানটি। এখন টেলিভিশনে তরুণ ব্যান্ডদলের কোনো প্লাটফর্ম নেই তাদের সুযোগ ও সুবিধা করে দেয়ার জন্যই এমন উদ্যোগ হাতে নেয়া হয়েছে।

আগামী ১৬ ফেব্রুয়ারি থেকে ব্যান্ড মিউজিক্যাল শো ‘আর জেনারেশন’ আরটিভিতে প্রচার শুরু হবে। এ প্রসঙ্গে আইয়ুব বাচ্চু বলেন, ‘আরটিভি ব্যান্ড শিল্পীদের যে সুযোগটি করে দিয়েছে তা সত্যি প্রশংসার দাবি রাখে। তরুণ এ ব্যান্ড দলগুলো অসাধারণ পারফরমেন্স করেছে।

অনুষ্ঠানটি করতে গিয়ে নতুনদের কাছে আমি নিজেও অনেক কিছু শিখেছি। আমার মনে হয়েছে এই জিনিসটা তো আমার আগেই শেখা এবং করা দরকার ছিল।’ এ অনুষ্ঠানে ২৬টি ব্যান্ড দল অংশ নেবে। এর মধ্যে ঢাকা থেকে ১০টি, চট্টগ্রাম থেকে ১০টি, খুলনা থেকে ২টি, রাজশাহী থেকে ২টি এবং সিলেট থেকে ২টি নতুন ব্যান্ড অংশগ্রহণ করবে।

আরও পড়ুন
pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter