উপস্থাপনায় আইয়ুব বাচ্চু

  আনন্দনগর প্রতিবেদক ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

উপস্থাপনায় আইয়ুব বাচ্চু
দেশের ব্যান্ড লিজেন্ড আইয়ুব বাচ্চু

দেশের ব্যান্ড লিজেন্ড আইয়ুব বাচ্চু। গান গাওয়ার পাশাপাশি এবার উপস্থাপনায় নামছেন এ তারকা। অনুষ্ঠানের নাম ‘আর জেনারেশন’।

দেশের মেধাবী তরুণ ব্যান্ড মিউজিশিয়ানদের বিশ্বের সঙ্গীতপ্রেমীদের সামনে তুলে ধরার লক্ষ্য নিয়েই শুরু হচ্ছে অনুষ্ঠানটি। এখন টেলিভিশনে তরুণ ব্যান্ডদলের কোনো প্লাটফর্ম নেই তাদের সুযোগ ও সুবিধা করে দেয়ার জন্যই এমন উদ্যোগ হাতে নেয়া হয়েছে।

আগামী ১৬ ফেব্রুয়ারি থেকে ব্যান্ড মিউজিক্যাল শো ‘আর জেনারেশন’ আরটিভিতে প্রচার শুরু হবে। এ প্রসঙ্গে আইয়ুব বাচ্চু বলেন, ‘আরটিভি ব্যান্ড শিল্পীদের যে সুযোগটি করে দিয়েছে তা সত্যি প্রশংসার দাবি রাখে। তরুণ এ ব্যান্ড দলগুলো অসাধারণ পারফরমেন্স করেছে।

অনুষ্ঠানটি করতে গিয়ে নতুনদের কাছে আমি নিজেও অনেক কিছু শিখেছি। আমার মনে হয়েছে এই জিনিসটা তো আমার আগেই শেখা এবং করা দরকার ছিল।’ এ অনুষ্ঠানে ২৬টি ব্যান্ড দল অংশ নেবে। এর মধ্যে ঢাকা থেকে ১০টি, চট্টগ্রাম থেকে ১০টি, খুলনা থেকে ২টি, রাজশাহী থেকে ২টি এবং সিলেট থেকে ২টি নতুন ব্যান্ড অংশগ্রহণ করবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter