দেশে ফিরে শুটিংয়ে ব্যস্ত জাহিদ হাসান

প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আনন্দনগর প্রতিবেদক

জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা জাহিদ হাসান

জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা জাহিদ হাসান সপরিবারে আমেরিকায় অবকাশ যাপন শেষে গত ১২ এপ্রিল দেশে ফিরেছেন।

ফিরেই নতুন একটি সাত পর্বের ধারাবাহিক নাটকের শুটিং শুরু করেছেন। নাটকটির নাম ‘মিয়ার বেটা মিয়া’। শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন সোহেল রানা ইমন। এ নাটকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান।

এতে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, ‘নাটকের গল্পটি চমক হিসেবেই থাক। এটুকু বলতে পারি, ভিন্ন একটি চরিত্রে দেখা যাবে আমাকে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’ নাটকটি আসছে ঈদুল ফিতরের অনুষ্ঠানমালায় একটি বেসরকারি চ্যানেলে প্রচার করা হবে। এ নাটক ছাড়াও ঈদের একাধিক ধারাবাহিক নাটকের শুটিং শেষ করেছেন তিনি।

নাটকগুলো হচ্ছে- আদিবাসী মিজানের রচনা ও পরিচালনায় ‘ডায়াবেটিকস’, ও ‘অজুহাত’। আনোয়ার হোসেন দুলুর রচনা ও হানিফ পালোয়ানের পরিচালনায় ‘আমি একজন ভদ্রলোক’। এদিকে দীর্ঘদিন পর জাহিদ হাসান ও চঞ্চল চৌধুরী একসঙ্গে একটি সাত পর্বের ধারাবাহিক নাটকে অভিনয় করতে যাচ্ছেন। নাটকটির নাম ‘হেভিওয়েট মিজান’। বৃন্দাবন দাসের রচনায় নাটকটি পরিচালনা করবেন সাগর জাহান।

আগামী মে মাসের প্রথম সপ্তাহে নাটকটির শুটিং শুরু হবে বলে নির্মাতা জানিয়েছেন। এছাড়া আরও কয়েকটি নাটকের শুটিং করতে শিগগিরই রাশিয়া ও থাইল্যান্ডে যাবেন বলে যুগান্তরকে জানিয়েছেন এ অভিনেতা। অন্যদিকে ‘হুলস্থুল’ নামে নতুন একটি ধারাবাহিক নাটক পরিচালনা শুরু করেছেন তিনি।