আরজে হিসেবে ফিরছি শিগগিরই

  হাসান সাইদুল ১০ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আরজে হিসেবে ফিরছি শিগগিরই
অভিনেত্রী নুসরাত ফারিয়া

ঢালিউড ও টলিউড- দুই ইন্ডাস্ট্রিতেই অভিনয় করছেন নুসরাত ফারিয়া। কিছুদিন আগে কলকাতার একটি ছবির শুটিং শেষ করেছেন।

শিগগিরই নতুন একটি বিজ্ঞাপনের কাজ নিয়ে যাবেন ব্যাংককে। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

যুগান্তর: অভিনয়ের ব্যস্ততা এখন কেমন?

নুসরাত ফারিয়া: কাজের মধ্যেই আছি। কিছুদিন আগে কলকাতায় ‘বিবাহ অভিযান’ নামের একটি ছবির শুটিং শেষ করেছি। বাংলাদেশে দীপংকর দীপন পরিচালিত একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। শিগগিরই কলকাতার বাবা যাদবের পরিচালনায়ও নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হব। এ ছাড়া চারটি বিজ্ঞাপনের শুটিং শেষ করেছি। আরও চারটি বিজ্ঞাপনে কাজের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। কয়েকদিনের মধ্যেই এগুলোর শুটিংয়ের জন্য ব্যাংকক যাব। সেখান থেকে ফিরে আবার সিনেমার কাজ শুরু করব।

যুগান্তর: চুক্তিবদ্ধ হওয়া ছবিগুলোর গল্প কেমন?

নুসরাত ফারিয়া: গল্পগুলো মৌলিক। সমসাময়িক কয়েকটি বিষয় নিয়ে ছবিগুলোর গল্প তৈরি করা হয়েছে। তবে কর্তৃপক্ষের নিষেধ থাকায় বিস্তারিত জানাতে পারছি না। এটুকু বলতে পারি, আমার অভিনীত আগের ছবিগুলো থেকে নির্মিতব্য ছবিগুলো ভিন্ন হবে। পাশাপাশি দর্শকেরও ভালো লাগবে।

যুগান্তর: চিত্রনায়ক ফেরদৌস ইস্যুতে কলকাতায় কাজ করতে ঢাকার শিল্পীদের চাপে থাকার কথা বলছিলেন কেউ কেউ। এ পরিপ্রেক্ষিতে আপনার কোনো সমস্যা হয়েছিল কি?

নুসরাত ফারিয়া: কোনো সমস্যা হয়নি। আমার কাজ সুন্দরভাবে শেষ করেই দেশে ফিরেছি। ফেরদৌস ভাইয়ের ইস্যুতে কলকাতায় কাজের ক্ষেত্রে কারও কোনো সমস্যা হবে মনে করছি না। বিষয়টি তো রাজনৈতিক, তাই শিল্পীদের ওপর এর প্রভাব পড়বে বলে আমার মনে হচ্ছে না।

যুগান্তর: নতুন গান প্রকাশ করার কথা বলেছিলেন। এর অগ্রগতি কী?

নুসরাত ফারিয়া: সিনেমা এবং বিজ্ঞাপনের শুটিংয়ের ব্যস্ততার কারণে গানে সময় দিতে পারছি না। তবে নতুন একটি গান প্রকাশ করব শিগগিরই। ভারতের মুম্বাইয়ে গানটির মিউজিক ভিডিও করার পরিকল্পনা আছে।

যুগান্তর: আরজে হিসেবে আবার ফেরার কথা ছিল আপনার...

নুসরাত ফারিয়া: আসলে অভিনয়ের ব্যস্ততা তো সব সময়ই থাকছে। এর পাশাপাশি পড়ালেখায়ও আমি নিয়মিত। সবকিছু মিলিয়ে আলাদা করে সময় বের করা কঠিন হয়ে পড়ে। যেহেতু এটা আমার পছন্দের একটি কাজ, তাই এ নিয়ে কাজ করার আগ্রহও প্রবল। ‘হ্যাশট্যাগ মি টু’ নামের এই অনুষ্ঠানটি নিয়ে আগামী ঈদের পর ফিরছি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×