কলকাতায় সিক্যুয়াল ছবিতে আরেফিন শুভ

  আনন্দনগর প্রতিবেদক ১১ মে ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রথমবার কোনো ছবির সিক্যুয়ালে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক আরেফিন শুভ। চলতি বছরের শুরুতে তার অভিনীত কলকাতার রঞ্জন ঘোষের পরিচালনায় ‘আ হা রে’ নামে একটি ছবি মুক্তি পায়।

নির্মাতা সম্প্রতি এ ছবির সিক্যুয়াল নির্মাণের ঘোষণা দিয়েছেন। তবে ছবির নাম কি হবে এখনও তা ঠিক হয়নি। নতুন কিস্তিতেও ‘আ হা রে’ ছবির সব অভিনয় শিল্পী থাকবেন বলে জানা গেছে। সেই সুবাদে আরেফিন শুভও থাকছেন এ ছবিতে।

ছবির সিক্যুয়ালে প্রথম অভিনয় প্রসঙ্গে আরেফিন শুভ বলেন, “আমি খুব খুশি যে কলকাতায় ছবির সিক্যুয়ালে কাজ করতে যাচ্ছি। ‘আ হা রে’ এত জনপ্রিয় হবে আমি ভাবিনি। আমার বিশ্বাস ছবির দ্বিতীয় সিক্যুয়ালও প্রথমটির জনপ্রিয়তাকে পেছন ফেলবে।”

সব ঠিক থাকলে জুনে এ ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে। এদিকে আরেফিন শুভ মিশন এক্সট্রিমের শেষ অংশের শুটিংয়ে অংশ নিতে আজই দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন। সেখানে তার শুটিং চলবে ১৯ মে পর্যন্ত। ওই দিনই দেশে ফিরবেন বলে জানিয়েছেন তিনি।

অন্য দিকে নিজের ফেসবুক হ্যাকের বিষয়ে দুঃখ প্রকাশ করেছেন তিনি। কয়েকদিন ধরে তার ফেসুবক হ্যাক হয়েছে। বিষয়টি তিনি মেট্রোপলিটন পুলিশের সাইবার সিকিউরিটি ও ক্রাইম ইউনিটকে অবহিত করেছেন বলে জানিয়েছেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত