বেতারের ঈদ অনুষ্ঠানে আফজাল-সুবর্ণাসহ একঝাঁক তারকা

  আনন্দনগর প্রতিবেদক ০১ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বেতারের ঈদ অনুষ্ঠানে আফজাল-সুবর্ণাসহ একঝাঁক তারকা

সাম্প্রতিক সময়ে বাংলাদেশ বেতারের নাটক ও বিভিন্ন অনুষ্ঠানে তারকা অভিনয়শিল্পীদের সম্পৃক্ততা বেড়েছে। তারকারা নিয়মিত এসব আয়োজনে পারফর্ম করছেন। সেই ধারাবাহিকতায় আগামী ঈদের বেতার নাটক এবং অনুষ্ঠানেও একঝাঁক জনপ্রিয় অভিনয়শিল্পী অংশ নিয়েছেন।

ঈদের দিন থেকে ঈদের তৃতীয় দিন পর্যন্ত এসব নাটক ও অনুষ্ঠান প্রচার হবে। ঈদের দিন বেতারের বাণিজ্যিক কার্যক্রমে বেলা ১১টায় প্রচার হবে সেলিব্রেটি আড্ডা। এতে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চিত্রনায়িকা পপি।

অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন সৈয়দা ফরিদা ফেরদৌস যাত্রী ও শাকিল আহমেদ। দুপুর ১২টায় প্রচার হবে সিনেমার অনুষ্ঠান ‘সিনে রং’। মাজহারুল ইসলাম ও ফারহানা চৌধুরী বুশরার

উপস্থাপনায় এতে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চিত্রনায়ক রিয়াজ। দুপুর ১টা ৩০ মিনিটে প্রচার হবে নাটক ‘রাজার দুঃখ প্রজার সুখ’। তারিক মঞ্জুরের রচনায় নাটকটি প্রযোজনা করেছেন সৈয়দা ফরিদা ফেরদৌসী যাত্রী। এতে অভিনয় করেছেন তারিক আনাম খান, আফজাল হোসেন, রাইসুল ইসলাম আসাদ, গোলাম ফরিদা ছন্দা, আরমান পারভেজ মুরাদ প্রমুখ।

ঈদের দ্বিতীয় ও তৃতীয় দিন দুপুর ১২টায় ‘সিনে রং’ অনুষ্ঠানে যথাক্রমে উপস্থিত থাকবেন চিত্রনায়িকা মৌসুমী ও চিত্রনায়ক ওমর সানী। এই পর্ব দুটিও উপস্থাপনা করেছেন মাজহারুল ইসলাম ও ফারহানা চৌধুরী বুশরা।

এই অনুষ্ঠানগুলো বাণিজ্যিক কার্যক্রমের পরিচালক মীর শাহ আলমের তত্ত্বাবধানে নির্মিত হয়েছে। এই অনুষ্ঠানগুলো প্রচার হবে বাণিজ্যিক কার্যক্রমের এফএম ১০৪ মেগাহার্টজ, ৬৩০ কিলোহার্টজে। অন্যদিকে জাতীয় বেতার ভবন থেকে নির্মিত শিশুতোষ নাটক ‘রেবার ঈদ’ ঈদের দিন থেকে ঈদের তৃতীয় দিন পর্যন্ত বিকাল ৫টা ৩০ মিনিটে প্রচার হবে। তারিক মঞ্জুরের রচনায় নাটকটি প্রযোজনা করেছেন যাত্রী।

এ নাটকে অভিনয় করেছেন মামুনুর রশীদ, রাইসুল ইসলাম আসাদ, তারিক আনাম খান, সুবর্ণা মুস্তাফা, ফজলুর রহমান বাবু, শম্পা রেজা প্রমুখ। নাটকটি প্রচার হবে ১০৬ মেগাহার্টজ এবং ৬৯৩ কিলোহার্টজ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×