ঈদের বিশেষ টিভি আয়োজন

  যুগান্তর ডেস্ক    ০৪ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঈদের প্রথম তিন দিন রাত ৮টা ৩০ মিনিটে যমুনা টিভিতে প্রচার হবে বিশেষ অনুষ্ঠান ‘ঈদ স্পেশাল শোবিজ টুনাইট’। এ অনুষ্ঠানের একটি পর্বে উপস্থিত থাকবেন চিত্রনায়িকা আইরিন।

ঈদের জন্য নির্মিত হয়েছে কৃষকদের নিয়ে অনুষ্ঠান ‘কৃষকের ঈদ আনন্দ’। শাইখ সিরাজের পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় অনুষ্ঠানটি ঈদের পরদিন বিকাল ৪টা ৩০ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে।

প্রতি বছরের মতো এবারও ঈদ আনন্দের সঙ্গে দর্শকদের জন্য বাড়তি আনন্দ নিয়ে আসছে হানিফ সংকেতের ‘ইত্যাদি’। ঈদের পরের দিন রাত ১০টা ২০ মিনিটে বাংলাদেশ টেলিভিশনে প্রচার হবে এটি

ঈদের দিন থেকে ঈদের ৭ম দিন পর্যন্ত সন্ধ্যা ৬টা ২০ মিনিটে বৈশাখী টিভিতে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘নায়িকার বিয়ে-২’। এতে অভিনয় করেছেন সাদিকা পারভীন পপি ও হাসান জাহাঙ্গীর প্রমুখ।

ঈদের তৃতীয় দিন দুপুর ২টা ৩০ মিনিটে এনটিভিতে প্রচার হবে একক নাটক ‘মিস শিউলি’। আশফাক নিপুণের পরিচালনায় এতে অভিনয় করেছেন অপি করিম, আফরান নিশো প্রমুখ।

ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত বাংলাভিশনে সন্ধ্যা ৬টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘দে দৌড়’। রাজিবুল ইসলাম রাজীবের পরিচালনায় এতে অভিনয় করেছেন জাহিদ হাসান, নুসরাত ইমরোজ তিশা প্রমুখ।

ঈদের দিন রাত ৮টা ৩০ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে বিশেষ নাটক ‘ভুল ভাঙ্গাতে ভুল করা’। হানিফ সংকেতের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন আবুল হায়াত, শর্মীলি আহমেদ প্রমুখ।

ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত আরটিভিতে রাত ৯টা ৪০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘তাল মিছরি না হাওয়াই মিঠাই’। সাগর জাহানের পরিচালনায় এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, তিশা প্রমুখ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×