ফের আলোচনায় অপূর্ব ও মেহজাবিন চৌধুরী

  আনন্দনগর প্রতিবেদক ১৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফের আলোচনায় অপূর্ব ও মেহজাবিন চৌধুরী

জুটি ভাগ্য বরাবরই ভালো অপূর্ব ও মেহজাবিনের। গেল ঈদে ‘বড় ছেলে’ নামে একটি নাটকে অভিনয় করে সেই ভাগ্যটাকে শতভাগ সুপ্রসন্ন করে নিয়েছেন। এরপর তাদের অভিনীত বেশ কয়েকটি নাটক প্রশংসিত হয়েছে।

এবার নতুন আরও একটি নাটক দিয়ে প্রশংসিত হলেন এ তারকা জুটি। ভালোবাসা দিবস উপলক্ষে ডেডলাইন ইন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় এ জুটির নাটক ‘বেকার’।

মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত নাটকটি দুই দিনেই এক মিলিয়ন ভিউ ছাড়িয়ে যায়। এছাড়াও একইদিন শিহাব শাহীন পরিচালিত নাটক ‘তুমি যদি বল’ নামে একটি নাটক আরটিভিতে প্রচার হয়।

প্রচারের পর থেকেই এর প্রশংসা নিয়ে অপূর্ব ও মেহজাবিনের ফোন সামাজিক যোগাযোগের মাধ্যমগুলো শুভেচ্ছা বাণীতে ভাসছে। টিভিতে প্রচারের পর ইউটিউবে আপলোড করা হয়েছে নাটকটি। সেখানেও দর্শক নাটকটি দেখে ইতিবাচক মন্তব্য করছেন।

এ প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘আমার বিশ্বাস ছিল এবার ভালোবাসা দিবস উপলক্ষে প্রচারিত নাটকটি দর্শক পছন্দ করবেন। কারণ এতে জীবনের গল্প আছে, আবেগ-অনুভূতির গল্প আছে। এমন ভালো কাজের জন্য কষ্ট করতেও আনন্দ হয়।

দর্শকের কাছে কৃতজ্ঞ যে তারা নাটক দুটি দেখছেন এবং তারা তাদের ভালোলাগার অনুভূতি নানাভাবে প্রকাশ করছেন।’ মেহজাবিন বলেন, ‘দর্শকের কাছ থেকে ভীষণ সাড়া পেয়ে খুব ভালো লাগছে। বিশ্বাস ছিল দুটি নাটকই দর্শকের কাছে অনেক ভালোলাগবে। কারণ স্ক্রিপ্ট পড়েই আমি মুগ্ধ হয়েছিলাম। দুটি নাটকের গল্পই দারুণ ছিল।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×