ওয়েব মাধ্যমে কাজ করতে আপত্তি নেই: মাহি

  হাসান সাইদুল ১৬ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ওয়েব মাধ্যমে কাজ করতে আপত্তি নেই: মাহি
চিত্রনায়িকা মাহিয়া মাহি

নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হলেও শুটিংচলতি ছবিতে অভিনয় নিয়েই ব্যস্ত রয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

তার অভিনীত একটি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। এ ছবি, বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

* যুগান্তর: বর্তমান ব্যস্ততা কী নিয়ে?

** মাহি: ঈদের পর ‘আনন্দ অশ্রু’ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। এর জন্য প্রস্তুতি নিচ্ছি। ‘মন দেব মন নেব’ নামে আরেকটি ছবির শুটিংও চলতি মাসে শুরু হবে। শুটিং শেষ করে ছবি দুটি এ বছরই মুক্তি দেয়ার কথা রয়েছে। এছাড়াও ‘দাগা’ নামে একটি মিউজিক্যাল ফিল্মের কিছু অংশের শুটিং বাকি আছে। তাও এ মাসে শেষ করব।

* যুগান্তর: আপনার অভিনীত ‘অবতার’ ছবিটি কবে নাগাদ মুক্তি পাবে?

** মাহি: ‘অবতার’ অনেক আগেই সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে। আগামী ১৯ জুলাই এ ছবি মুক্তি দেয়ার কথা রয়েছে। তবে তারিখ পরিবর্তন হতেও পারে। কেননা সামনে কোরবানির ঈদ। পুরো বিষয় এ ছবির নির্মাতা মাসুন হাসান শিকদার জানেন।

* যুগান্তর: এ ছবিতে আপনার চরিত্র কেমন?

** মাহি: ভিন্ন একটি চরিত্রে দর্শক আমাকে দেখতে পাবেন। এ ছবি মূলত অ্যাকশন ঘরানার। নামের সঙ্গে গল্পের মিল রয়েছে। কয়েকটি শহরের গল্প আছে এতে। মাদক, অন্যায়, নির্মমতায় যখন মানুষের জীবন দুর্বিষহ হয়ে পড়ে তখনই একজন নীতিবান-প্রতিবাদী ব্যক্তির অবতারের আগমন ঘটে। এ অবতার হচ্ছেন আমিন খান ভাইয়া। আমি তার বোনের চরিত্রে অভিনয় করেছি। এর বেশি কিছু বলতে পারব না।

* যুগান্তর: অনেকেই তো ওয়েব মাধ্যমে কাজ করছেন। আপনি কি কাজ করবেন?

** মাহি: মিউজিক্যাল ফিল্ম দাগাও তো ওয়েবে প্রচার করা হবে। ওয়েবের জন্য নির্মিত ভালো গল্প পেলে কাজ করতে আপত্তি নেই।

* যুগান্তর: এখন তো ছবি কম হচ্ছে। যেগুলো নির্মিত হচ্ছে সেগুলো দর্শক টানতে পারছে না। এতে আপনার মতামত কী?

** মাহি: এ বিষয়ে চলচ্চিত্রবোদ্ধারা কথা বলতে পারবেন। তবে আমার ক্ষুদ্র জ্ঞান থেকে এতটুকু বলতে পারি- সিনেমাহলগুলোর সংস্কার করলে দর্শক হলমুখী হবেন এবং প্রযোজকরাও ছবি নির্মাণের জন্য অর্থলগ্নি করতে আগ্রহী হবেন। এটা আমার বিশ্বাস।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×