বইমেলায় প্রকাশ হল কনকচাঁপার কাটাঘুড়ি

  আনন্দনগর প্রতিবেদক ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বইমেলায় প্রকাশ হল কনকচাঁপার কাটাঘুড়ি
বইমেলায় জনপ্রিয় কণ্ঠশিল্পীর বই কাটাঘুড়ি

অমর একুশে গ্রন্থ মেলায় প্রকাশিত হল সঙ্গীতশিল্পী কনকচাঁপার স্মৃতিচারণমূলক বই ‘কাটাঘুড়ি’। এবারের বইটিতে জীবনের ফেলে আসা দিনের স্মৃতিচারণ করেছেন তিনি।

অনন্যা প্রকাশনী থেকে প্রকাশিত এ বইটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অংশ নেন কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন ও সঙ্গীত পরিচালক মইনুল ইসলাম খান। নতুন বই প্রসঙ্গে কনকচাঁপা বলেন, ‘বইমেলায় গিয়ে মানুষের ভালোবাসা কাছে থেকে অনুভব করেছি। আমি যাদের মোড়ক উন্মোচনে আসতে বলেছিলাম, তারাও এসেছেন। তাদের প্রতি কৃতজ্ঞ।

আর আমার জন্য দীর্ঘসময় একই স্থানে কষ্ট করে দাঁড়িয়ে থেকে আমার স্বামী মইনুল ইসলাম খান আমাকে যে উৎসাহ দিয়েছেন, তাতে তার সঙ্গে জীবনের খেলায় আবারও হেরে গেলাম আমি।’ লেখক হিসেবে কনকচাঁপার আত্মপ্রকাশ ঘটে ২০১০ সালে ‘স্থবির যাযাবর’ বইটি প্রকাশের মধ্য দিয়ে। এরপর ‘মুখোমুখি যোদ্ধা’ ও ‘মেঘের ডানায় চড়ে’ বই দুটি প্রকাশিত হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter