কখনই লুকিয়ে বিয়ে করব না

গত ঈদেও অভিনয়ে ব্যস্ত ছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সজল। প্রায় দু’ডজন নাটকে দেখা গেছে তাকে। ঈদের কয়েকদিন পরই শুটিং শুরু করেছেন এ অভিনেতা। ঈদের নাটক, বর্তমান ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

  যুগান্তর ডেস্ক    ১৮ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

* বর্তমান ব্যস্ততা কী নিয়ে?

** অল্প কয়েকদিন ঈদের ছুটি কাটিয়ে গত ৯ জুন থেকে শুটিংয়ে ফিরেছি। ঈদের পর প্রথম নাটকটির শুটিং করেছি শ্রীমঙ্গলে। এরই মধ্যে দু’টি নাটকের শুটিং শেষ করেছি। একটির নাম ‘কঙ্কাল’। অন্যটির নাম চূড়ান্ত হয়নি। শিগগিরই কয়েকটি এক খণ্ডের নাটকের শুটিং শুরু করব। ওয়েব নাটকেও কাজ শুরু করেছি ঈদের আগে। মাসুদ হাসান উজ্জ্বলের পরিচালনায় এর নাম ‘পাফ ডেডি’।

* ঈদে আপনার অভিনীত নাটকগুলো কি দেখেছেন?

** শুধু আমার নয় অন্যদের নাটকও আমি দেখি। ঈদ এলে তাড়াহুড়াটা একটু বেড়ে যায়। সময় নিয়ে কাজ করার প্রবণতা মনে হয় আমাদের একটু কম। এটাই সমস্যা।

* এবারের ঈদেই টিভি এবং ওয়েব মাধ্যমে প্রায় সমান সংখ্যক নাটক প্রচার করা হয়েছে। কোন মাধ্যমকে এগিয়ে রাখবেন?

** সত্যিকারার্থে মাধ্যম কোনো বিষয় নয়। আমাদের অভিনয় দর্শক দেখলেন কিনা এটাই বড় কথা। টিভি এবং ওয়েবকে অনেকেই প্রতিযোগিতার আসর মনে করেন। বিষয়টি তা নয়। টিভির নিয়মিত দর্শক অনেক সময় অনলাইনে দেখে নেন। আর ওয়েব নাটক তো সব সময়ই নিজের মতো করে দেখতে পারেন।

* অভিনয়শিল্পী সংঘের নির্বাচনে আপনার সমসাময়িক অনেকেই প্রার্থী হয়েছেন। আপনি নির্বাচনে আসেন না কেন?

** আমি শুধু অভিনয়কে ভালোবাসি। অভিনয়ের মাধ্যমে দর্শকের ভালোবাসা নিয়েই জীবনের বাকিটা পথ চলতে চাই। একসঙ্গে অনেক কাজ করার অভ্যাস নেই আমার।

* আপনি নাকি বিয়ের পিঁড়িতে বসছেন- এমন গুঞ্জন শোনা যাচ্ছে?

** কখনই লুকিয়ে বিয়ে করব না। সবাইকে জানিয়ে আয়োজন করেই শুভ কাজটি সম্পন্ন করার ইচ্ছা আছে। শুভাকাঙ্ক্ষী ও আত্মীয়স্বজনরা প্রায়ই এ বিষয়ে আমার পরিকল্পনা জানতে চান। আশা করছি, অল্প সময়ের মধ্যেই এ বিষয়ে সবাইকে আপডেট জানাতে পারব।

হাসান সাইদুল

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×