পাঁচ বছর পর সিনেমায় হোমায়রা হিমু

  আনন্দনগর প্রতিবেদক ১৮ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পাঁচ বছর পর সিনেমায় ফিরলেন অভিনেত্রী হোমায়রা হিমু। সিনেমার নাম ‘আমার মা’। পরিচালনা করছেন শাহরিয়ার নাজিম জয়। এ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন হিমু। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ভালো গল্প ও চরিত্র পেলে আমি সিনেমায় অভিনয় করি। এ ছবিতে আমার চরিত্র ও গল্প সুন্দর। পারিবারিক গল্প নিয়ে সিনেমাটি তৈরি হয়েছে। এতে আমি একজন এতিম মেয়ের চরিত্রে অভিনয় করেছি। চরিত্রের দৈর্ঘ্য কম হলেও অভিনয় দেখানোর সুযোগ ছিল এতে। কারিগরি কিছু কাজের পর দ্রুতই ছবিটি মুক্তি পাবে বলে শুনেছি প্রযোজনাসূত্রে।’ প্রসঙ্গত ২০১৪ সালের নভেম্বরে মুক্তি পেয়েছিল হিমু অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘এক কাপ চা’। ছবিটি পরিচালনা করেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। তার আগে ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত মোরশেদুল ইসলাম পরিচালিত ‘আমার বন্ধু রাশেদ’ নামের একটি ছবিতে অভিনয় করেন হিমু। অন্যদিকে নাটকের অভিনয়েও ব্যস্ত সময় পার করছেন এ অভিনেত্রী। বর্তমানে তার অভিনীত ৫টি ধারাবাহিক নাটক টেলিভিশনে প্রচার হচ্ছে। এগুলো হল- ‘চাপাবাজ’, ‘লাকী থার্টিন’, ‘কমেডি ৪২০’, ‘ছায়াবিবি’ ও ‘ডিবি’। এ ছাড়া গত ঈদে তার অভিনীত একাধিক নাটক টেলিভিশন ও ইউটিউবে প্রচার হয়েছে। এ প্রসঙ্গে হোমায়রা হিমু বলেন, ‘নাটকের মাধ্যমেই আমি পরিচিতি পেয়েছি। তাই এ মাধ্যমে সবসময় কাজ করে যাব। গত ঈদের বেশকিছু নাটকের জন্য দর্শকের কাছ থেকে প্রত্যাশা অনুযায়ী প্রশংসা পেয়েছি। আগামী ঈদের কয়েকটি নাটকে অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছি। এরই মধ্যে সেই নাটকগুলোর শুটিংও শুরু করেছি।’ অভিনয়ের বাইরে পরিচালনার সঙ্গেও যুক্ত এ অভিনেত্রী। গেল বছর নাটক পরিচালনার ঘোষণাও দিয়েছিলেন। কথা অনুযায়ী পরীক্ষামূলকভাবে এটি ডকুমেন্টারি নির্মাণ করেছেন। কিন্তু এরপর নাট্যনির্মাণ সংশ্লিষ্ট কোনো কাজে তাকে আর দেখা যায়নি। তবে প্রযোজনার সঙ্গে যুক্ত আছেন তিনি। কয়েকটি নাটকও প্রযোজনা করেছেন। তবে বর্তমানে শুধু অভিনয় নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×