১০ বছর পর মঞ্চে ফিরছেন মিলি

  আনন্দনগর প্রতিবেদক ০৫ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মিলি

ছাত্রজীবন থেকেই মঞ্চ নাটকে নিয়মিত অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী ফারহানা মিলি। নাট্যকেন্দ্র ও লোক নাট্যদলের হয়ে অসংখ্যবার মঞ্চে অভিনয় করেন তিনি।

তবে ‘মনপুরা’ সিনেমায় অভিনয়ের পর টেলিভিশন নাটক ও পারিবারিক ব্যস্ততার কারণে মঞ্চ নাটকে আর ফেরা হয়নি তার। সর্বশেষ ২০০৮ সালে নাট্যকেন্দ্রের হয়ে ‘প্রজাপতি’ নামের নাটকটিতে অভিনয় করেন তিনি। দীর্ঘ ১০ বছর পর আবারও মঞ্চে ফিরছেন এ অভিনেত্রী। এ প্রসঙ্গে মিলি বলেন, লোকনাট্য দল ও নাট্যকেন্দ্র- দল দুটির ব্যানারে অভিনয়ের জন্য প্রস্তাব এসেছে। আমিও মানসিকভাবে মঞ্চ নাটকে ফেরার পরিকল্পনা করেছি।

এছাড়া কয়েকটি রেপার্টরি নাটকেও অভিনয়ের প্রস্তাব আছে। ইচ্ছা আছে শিগগিরই মঞ্চে কাজ করার। মঞ্চে কাজ না করলেও টেলিভিশন নাটকে কিন্তু আমি নিয়মিত কাজ করি। এখন আমার ছেলেটাও বড় হয়েছে। সব মিলিয়ে মনে হচ্ছে এখন মঞ্চে সময় দিতে পারব।’ অন্যদিকে মিলি অভিনীত দু-টি ধারাবাহিক নাটক টেলিভিশনে প্রচার হচ্ছে।

আরটিভিতে প্রচার হচ্ছে সঞ্জিত সরকারের পরিচালনায় ‘চিটিং মাস্টার’ এবং দুরন্ত টিভিতে তোফায়েল সরকারের ‘গুড্ডু বুড়া’। এছাড়া আগামী ২২ জুলাই থেকে এনটিভিতে প্রচার শুরু হবে তার অভিনীত নতুন ধারাবাহিক নাটক ‘ঘুমন্ত শহরে’। এটি পরিচালনা করছেন নজরুল ইসলাম রাজু। অন্যদিকে নতুন চলচ্চিত্রেও অভিনয়ের প্রস্তাব পেয়েছেন মিলি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘মনপুরার পর থেকেই অনবরত সিনেমায় অভিনয়ের প্রস্তাব পাই। কিন্তু মনপুরার সেই ইমেজকে অতিক্রম করার মতো চরিত্র না পাওয়ায় এ মাধ্যমে আর কাজ করা হয়ে ওঠেনি। যদি পছন্দমতো চরিত্র পাই, তাহলে বড়পর্দায় ফিরতে আমার কোনো আপত্তি নেই।’

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×