আবারও তাহসান-তিশা একসঙ্গে

  আনন্দনগর প্রতিবেদক ১৭ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গায়ক হিসেবেই বিনোদন জগতে পা রাখেন তাহসান। ব্যান্ড সঙ্গীতের মাধ্যমে সঙ্গীতাঙ্গনে পথচলা শুরু হয় তার। সঙ্গীতশিল্পী হিসেবে জনপ্রিয়তা পাওয়ার পর অভিনয়ে আগ্রহী হন এ গায়ক। নাটক দিয়ে দর্শকের নজরও কাড়েন। অভিনয় জীবনের শুরু থেকেই নুসরাত ইমরোজ তিশার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তাহসান। তাদের অভিনীত বেশ কিছু নাটক দর্শকপ্রিয় হওয়ার পর নির্মাতারা এই জুটিকে নিয়ে নাটক কিংবা টেলিফিল্ম নির্মাণ করে যাচ্ছেন। সেই ধারাবাহিকতায় আবারও তাদের নিয়ে নির্মিত হচ্ছে একটি নাটক। এর নাম ‘কোনো এক বিকেলে হলুদ শাড়ি’। সাগর জাহানের রচনা ও পরিচালনায় নাটকটি ঈদে আরটিভিতে প্রচার হবে। এ নাটকের গল্পে তিশা বাংলা সিনেমার জনপ্রিয় এক নায়িকার চরিত্রে অভিনয় করছেন। আর তাহসানকে এফডিসির একজন মেকআপ আর্টিস্টের চরিত্রে দেখা যাবে। গল্পে তিশার আচরণের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে এক সময় এফডিসি থেকে বিদায় নেন তাহসান। এতে অভিনয় প্রসঙ্গে তাহসান বলেন, ‘এ ধরনের চরিত্রে এই প্রথম অভিনয় করছি। একজন মেকআপ আর্টিস্ট কীভাবে কষ্ট করে এবং বঞ্চনার শিকার হয়েও কাজ করেন, তাই আমার চরিত্রের মধ্য দিয়ে উপস্থাপন করা হবে।’ এ নাটকে অভিনয় প্রসঙ্গে তিশা বলেন, ‘তাহসান ভাই সব সময়ই আমার প্রিয় অভিনেতা। আবারও তার সঙ্গে অভিনয়ের সুযোগ পাওয়ায় ভালো লাগছে।’ আগামী ঈদের জন্য এই জুটিকে নিয়ে আরও কয়েকটি নাটক নির্মাণ হওয়ার কথা রয়েছে বলে জানিয়েছেন তারা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×